আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


কালান্তর গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট গিয়াস,সম্পাদক মোহাম্মদ ফারুক

দাগনভূঞা প্রতিনিধি:
ফেনীর দাগনভূঞা উপজেলার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘‘কালান্তর গোষ্ঠীর’’ নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১৬ ফেব্রুয়ারি কালান্তর গোষ্ঠীর সাবেক সাধারণ সম্পাদক পান্না লাল পাল স্বাক্ষরিত অ্যাডভোকেট গিয়াস উদ্দীনকে সভাপতি ও মোহাম্মদ ফারুককে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে গোষ্ঠীর কার্যালয়ে কার্যকরী পরিষদের ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কালান্তর গোষ্ঠীর সাবেক সহ সভাপতি নাছির মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক পান্না লাল পাল, কার্যকরী সভাপতি মোঃ ইলিয়াছ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া আজাদ, যুগ্ম সম্পাদক নেজাম উদ্দিন, কোষাধ্যক্ষ আবু নাছের ফিরোজ, সহকারী ক্রীড়া ও শরীর চর্চা সম্পাদক আবদুল কুদ্দুছ, আবদুর রাজ্জাক, সংস্কৃতি ও সেমিনার সম্পাদক পলাশ চন্দ্র দাস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সদস্য বাবুল দত্ত, মোহাম্মদ ফারুক, জাকের হোসেন, আবুল বাশার ও সায়েম আবেদীন। সভায় জহুর হোসেন চৌধুরী গ্রন্থাগারকে গতিশীল করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডকে আরো বেগবান করার উপর গুরুত্বারোপ করা হয়।

এছাড়াও গ্রন্থাগারের পাঠক বৃদ্ধি করা ও নতুন সদস্য সংগ্রহসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। কালান্তর গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত অ্যাডভোকেট জয়নাল আবেদীনের মৃত্যুতে গোষ্ঠীকে সঠিক পথে এগিয়ে নেয়ার দৃঢ় অঙ্গীকার ঘোষণা করা হয়। উল্লেখ্য, কালান্তর গোষ্ঠীর গঠনতন্ত্র অনুযায়ী (পদাধিকার বলে) গোষ্ঠীর সভাপতি/সম্পাদক জহুর হোসেন চৌধুরী গ্রন্থাগারের সভাপতি/সম্পাদকের দায়িত্ব পালন করবেন।


Top