আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


প্রতারণা করে প্রবাসীদের ৬ লাখ টাকা নিয়ে দেশে পালিয়ে আসার কারণে বাহরাইনে সাংবাদিক সম্মেলন

বিশেষ প্রতিবেদক 

প্রতারণা করে প্রবাসীদের ৬ লাখ টাকা নিয়ে দেশে পালিয়ে আসার কারণে বাহরাইনে সাংবাদিক সম্মেলন


বাহরাইনে বিভিন্ন দেশের নাগরিক ও বাংলাদেশি প্রবাসীদের কাছ থেকে প্রায় ৬ লক্ষ টাকা নিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছেন তুষার রিয়াদ নামের এক প্রতারক।

এ ঘটনায় (২৩ ডিসেম্বর) দেশটির রাজধানী মানামা বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির হল রুমে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

তুষার রিয়াদ ঢাকা জেলার উত্তুরা থানার বোকসানা গ্রামের মিয়া বাড়ির মুরাদ মোল্লার ছেলে।

তিনি বাহরাইনে অবৈধ শ্রমিকদের বৈধ করার জন্য টাকা নেন। কিন্তু সেই টাকা না দিয়ে আত্মসাৎ করে বাংলাদেশে পালিয়ে এসেছেন

প্রতারণার শিকার হয়ে ক্ষতিগ্রস্ত অনেকে তুষার রিয়াদের বিরুদ্ধে বাহরাইনে মামলা করেন।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির চেয়ারম্যান তাজ উদ্দিন সিকান্দার বলেন সকল সাংবাদিক ভাইদের মাধ্যমে বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করে আইনি সহায়তায় তুষার রিয়াদের নিকট থেকে আত্মসাত করা অর্থ উদ্ধারে বিনীত অনুরোধ জানাচ্ছি। বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয় এ ধরনের ন্যক্কারজনক ঘটনা যেন আর কোনো বাংলাদেশি না করে সে জন্য আমি সবাইর পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী আল আমিন, তালহা আহমেদ, মোহাম্মদ সুমন,মহি উদ্দিন। তারেক হাসান আ্যরোরা (ভিনদেশী নাগরিক)

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইনের প্রধান উপদেষ্টা জনাব সামছুল হক সহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


Top