আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


মালয়েশিয়ায় নগরবাউলে মাতলেন প্রবাসী বাংলাদেশিরা

মেহেদী হাসান
মালয়েশিয়ায় রাজধানী কুয়ালালামপুরে চাইনিজ নিউ ইয়ার উপলক্ষে জনপ্রিয় ব্যান্ড দল নগর বাউল ও রকস্টার জেমস মেগা কনসার্ট -২০২৪অনুষ্ঠিত হয়েছে। মালয়শিয়ায় অবস্থানরত পিএইচডি স্কলার লিওরণা চৌধুরী স্থানীয় প্রতিষ্ঠান মিস্টার এস ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে এই মেগা কনসার্টের পরিচালনা এবং সঞ্চালিকা হিসেবে দায়িত্ব পালন করেন ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) কুয়ালালামপুরের সুঙ্গাই বেসি কেএল ব্যাস অডিটোরিয়ামে এই কনসার্ট অনুষ্ঠিত হয়।

মালয়শিয়ার লোকাল সিগায়ক ইউচা, মালয়েশিয়ান বেলিকা ড্যান্স গ্রুপ, বাংলাদেশি গায়ক আশিক, এবি তওহীদ, চন্দ্র অয়ন, ডিজে তওফিকসহ একঝাঁক তারকা সংগীত পরিবেশনা করেন।

চাইনিজ নববর্ষ উপলক্ষে মালয়েশিয়ায় প্রবাসীদের ছুটি থাকায় কনসার্টে কয়েক হাজার প্রবাসী বাংলাদেশির উপস্থিতি ছিল।

প্রবাসী বাংলাদেশির পাশাপাশি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হাইকমিশনের ভিসা কাউন্সিলর জিএম রাসেল রানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ান প্রবাসী বিজনেস কমিউনিটির পক্ষ থেকে আবুল কালাম আজাদ, রিশাদ বিন আব্দুল্লাহ ,শামীম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মালয়শিয়ায় অবস্থানরত বাংলাদেশি সাংবাদিকবৃন্দ।

মেগা কনসার্টে সকল প্রবাসীদের উপস্থিতি ছিল এক খণ্ড বাংলাদেশের মতো। আর তাই অনুষ্ঠানটি সুন্দরভাবে সফল করতে পেরে প্রবাসী বাংলাদেশি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন পিএইচডি স্কলার লিওরণা চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে সর্বাধুনিক প্রযুক্তির সাউন্ডসিস্টেম, হাই রেজ্যুলেশন লাইটিং, এলইডি মনিটর ব্যবহার হয়। স্থানীয় শিল্পীদের নাচ,গান, ডিজে এবং নগর বাউল জেমসের গান মাতিয়ে তোলেন প্রবাসী বাংলাদেশিদের।


Top