আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


ফেনীতে মাদ্রাসা ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

ফেনী প্রতিনিধি :

ফেনীতে আনিশা ইসলাম (১১) নামে এক মাদ্রাসা ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাড়ির ছাদেই তাকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে ফেনী শহরতলীর কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামে আনোয়ার ড্রাইভার বাড়িতে এঘটনা ঘটে। তবে হত্যাকান্ড’র কারন সন্মন্ধে প্রাথমিকভাবে কিছু জানাতে পারেনি পুলিশ।এ ঘটনায় জড়িত সন্ধেহে জেঠাত ভাই নিশানকে আটক করেছে পুলিশ।

নিহতের মা ও পুলিশ জানায়, রাত ৮ টার দিকে জেঠাতো ভাই মাদ্রাসা ছাত্র নিশানকে খুজেঁ পাওয়া যাচ্ছেনা শুনে বাড়ীর সকলে খোজাখুজিতে ব্যস্ত হয়ে পড়ে।এসময় তানিশা বাড়ীতে একা ছিলো।একপর্যায় নিশানকে খুজে পাওয়া গেলেও তানিশাকেও ঘরে না পেয়ে ছাদে খুজতে গেলে তার গলা কাটা লাশ দেখতে পায় পরিবার।একপর্যায় খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে ব্যবহৃত একটি সেন্ডেল দেখতে পায় পুলিশ।এসময় জানতে পারে জুতোটি নিশানের ছিলো।পরে পুলিশ সন্ধেহজনক ভাবে জেঠাতে ভাই নিশানকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহত তানিশা সৌদি প্রবাসী শহীদুল ইসলামের ছোট মেয়ে। সে ফেনী শহরের একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিলো।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান,ঘটনার রহস্য উৎঘাটনে পুলিশ,ডিবি, রেব,পিবিআই ও সিআইডি সহ একাধিক দল মাঠে কাজ করছে।


Top