আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


কাতারে ফরিদগঞ্জবাসীর সাথে জালাল আহমদ সিআইপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত 

মোশারফ হোসেন জনি

কাতারে ফরিদগঞ্জবাসীর সাথে জালাল আহমদ সিআইপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাতারে স্থায়ী বসবাসের সুযোগ পাওয়া একমাত্র বাংলাদেশি বিশিষ্ট শিল্পপতি মোঃ জালাল আহমদ সিআইপি’র সাথে কাতারস্থ ফরিদগঞ্জ প্রবাসী জালাল আহমদ সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে মতবিনিময় সভার আয়োজন করে ২নং, ৭নং ও ১৪নং ইউনিয়ন কাতার প্রবাসী।

রাজধানী দোহার নাজমার একটি রেস্তোরাঁয় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মোঃ ওমর ফারুক ও মোঃ জাহিদুল ইসলাম সবুজের সঞ্চালনায় ও রাসেল খান টিটুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মোঃ জালাল আহমদ সিআইপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ এসোসিয়েশনের প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর আলম ভূইয়া, আবুল কাশেম, মোঃ খায়রুল আলম সাগর, শাখাওয়াত হোসেন , হুমায়ুন কবির, রাশেদ আলম, জাহাঙ্গীর খান, মোঃ জহিরুল ইসলাম মীর সহ আরও অনেকে।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা প্রবাস থেকে প্রতিনিধি হিসেবে চাঁদপুর ফরিদগঞ্জ আসন থেকে জালাল আহমদ সিআইপিকে সংসদে দেখতে চাই।

প্রধান অতিথি জালাল আহমদ সিআইপি’র বক্তৃতায় তিনি বলেন আমি সবসময় ফরিদগঞ্জবাসীর সাথে আছি, ছিলাম ও ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

পরে নৈশভোজের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি ঘটে।


Top