আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


কুমিল্লার চৌদ্দগ্রামে ছাত্রীকে ধর্ষণ মামলায় কোচিং সেন্টার শিক্ষক গ্রেফতার

কুমিল্লার চৌদ্দগ্রামে ছাত্রীকে ধর্ষণ মামলায় কোচিং সেন্টার শিক্ষক গ্রেফতার

কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং সেন্টারে আটকিয়ে ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি পলাতক শিক্ষক তারেকুর রহমান চৌধুরী ও তার ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক ত্রিনাথ সাহার নেতৃত্বে চট্টগ্রামের ডাবলমুড়িং থানার মিস্ত্রিপাড়া এলাকা থেকে তারেকুর রহমান চৌধুরী ও তার ভাই তৌহিদুর রহমান চৌধুরীকে গ্রেফতার করা হয়। চৌদ্দগ্রাম থানার ওসি মাহফুজুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করেন।

কুমিল্লায় কোচিংয়ে পড়ানোর নামে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের এক বছর পর তারেকুর রহমান নামের ওই শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা করেন ভিকটিমের বাবা। সামাজিক মীমাংসায় বিয়ের আশ্বাসে এক বছর পেরিয়ে গেলেও স্ত্রীর মর্যাদা পায়নি ওই ভুক্তভোগী।

চৌদ্দগ্রামের আলকোরা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের দরিদ্র পরিবারের ওই কিশোরীকে পড়ানোর নামে ধর্ষণ করে কোচিং সেন্টারের ওই শিক্ষক। প্রথম দিনের ঘটনা ভিডিও ধারণ করে রেখে ভয় দেখিয়ে পরে বহুবার মেয়েটিকে ধর্ষণ করে সে। এরই মধ্যে মেয়েটির গর্ভে সন্তান আসলে জানাজানি হয় পরিবারে।

গত ৪ অক্টোবর কুমিল্লার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক রফিকুল ইসলামের আদালতে কোচিংয়ের শিক্ষক তারেকুর রহমান’সহ ৫ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ভিকটিমের পিতা। তারেক বাদে অন্য অভিযুক্তরা সালিশের নামে ভিকটিমের পরিবারকে হয়রানি করছে বলেও মামলায় উল্লেখ করা হয়।


Top