আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


ড.খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার উদ্যোগে ভ্রমণ ও বনভোজন

মো. মেহেদী হাসান

ড.খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার উদ্যোগে ভ্রমণ ও বনভোজন

মালয়েশিয়ায় ড. খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার আয়োজনে ইংরেজি নববর্ষ-২০২১ উদযাপন উপলক্ষে ভ্রমণ ও বনভোজন করেছেন সংগঠনটির সদস্যগন। গত ০১ লা জানুয়ারি ২০২১ রোজ শুক্রবার এই আয়োজনটি করা হয়।

এসময় তারা মালায়েশিয়ার বিভিন্ন পর্যাটন কেন্দ্রের মধ্যে কুয়ালালামপুর-মালাক্কা-পোর্ট-ডিক্সান ভ্রমন করেন।
ভ্রমনে ঘুরতে যাওয়া অনেকেই আমাদের এই প্রতিবেদককে বলেন বর্তমান মালয়েশিয়ায় করোনার প্রাদুর্ভাবে অনেকটা সময় প্রায় ঘরেই কাটাতে হচ্ছে এই জন্য ড. খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখা যে আয়োজনটা করেছেন তা সত্যিই একটা প্রসংশনীয় উদ্দ্যগ। অনেক দিন পর বাহিরে এসে আমাদের মনটা অনেক ফ্রেস হয়ে গেছে।
এ ব্যাপারে ফাউন্ডেশনের সভাপতি ও উপদেষ্টারা জানান আমরা প্রবাসে সব সময়ই প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছি এবং সংগঠনের সদস্যদের নিয়ে মাঝে মাঝে আমরা বিভিন্ন শিক্ষামূলক সফর করে থাকি এটাও তারই একটি অংশ। আপনারা জানেন যে আজ সারা বিশ্ব আজ করোনাভাইরাসে জর্জারিত হয়ে পরেছে। প্রবাসে আনেক প্রবাসী ভাইয়েরা আজ কর্মহীন হয়ে পরেছে । আমরা আমাদের সাধ্য আনুযায়ী ড. খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার পক্ষ থেকে বিভিন্ন ভাবে সহয়াতা প্রদান করছি এবং সেটা অব্যাহত আছে।
এসময় ভ্রমণ ও বনভোজনে উপস্থিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন ফাউন্ডেশনের মালয়েশিয়া শাখার উপদেষ্টা মো জাহাগীর আলম খান,সভাপতি ওয়ালী উল্লাহ জাহিদ,সিনিয়র সহসভাপতি মো আব্দুল আজিজ মোল্লা,সম্মানিত সদস্য আবু কাউছার ভূইয়া, সদস্য সচিব বিল্লাল হোসেন, সিনিয়র যুগ্ন-আহব্বায়ক আলিফ সরকার (বসআলমগীর), যুগ্ম আহ্বায়ক হোসেন মীর,যুগ্ন আহব্বায়ক বাবু সরকার, সদস্য সাদ্দাম হোসেন, ফারুক মিয়া,শামীম খান,সুমন প্রধান, আলী হোসেন, মোঃ ডালিমসহ আরও অনেকেই।


Top