আজ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার       ফেনীর দাগনভূঞায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে উপহার বিতরণ       পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা    
 


থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা।

উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন। ছবি: সংগৃহীত

ফেনীর দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনসহ ১০ বিরুদ্ধে হামলা, ভাঙচুর, লুটপাট ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা লোকমানের আদালতে এ মামলা করেন একই উপজেলার মেহেদীপুর গ্রামের মো. স্বপন নামে এক ব্যক্তি।

মামলার অন্য আসামিরা হলেন- মো. মনসুর ভুঁইয়া, ইউসুফ, শাহীন, ইলিয়াস, মিজানুর রহমান, নাসির, জসীম উদ্দীন, আবুল কালাম ও মিলন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেয়।

মামলা সূত্রে জানা যায়, বুধবার রাতে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে অভিযুক্তরা দলবদ্ধ হয়ে লোহার রড, রামদা, চাপাতিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে স্বপনকে হত্যার উদ্দেশ্যে বসতঘরে হামলা চালায়। এসময় তারা বাড়িঘর ভাঙচুর, স্বর্ণালঙ্কার লুট এবং নগদ ৩ লাখ টাকা নিয়ে যায়। এছাড়া বাদীর স্ত্রীকে শ্লীলতাহানী ও হত্যার উদ্দেশ্যে গুলি চালায় অভিযুক্তরা।

এ ঘটনায় দাগনভূঞা থানায় মামলা করতে গেলে আসামীরা প্রভাবশালী হওয়ায় থানা মামলা গ্রহণে অস্বীকৃতি জানায় বলে অভিযোগ ভুক্তভোগী স্বপনের।

অভিযুক্ত আকবর হোসেন বলেন, জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সবুজের বিরুদ্ধে চাদাঁবাজির অভিযোগ থাকায় দল থেকে তাকে বহিষ্কার করা হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সে তার সহযোগী স্বপনকে দিয়ে আমাদের বিরুদ্ধে পাল্টা মামলা করে।


Top