আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


দাগনভুঞাঁ সিন্দুরপুরে দুটি মুদি দোকান আগুনে পুড়ে ছাই, প্রায় ১০ লক্ষ্য টাকার ক্ষতি

হারুনুর রশিদ মৃধা

দাগনভুঞাঁ সিন্দুরপুরে দুটি মুদি দোকান আগুনে পুড়ে ছাই, প্রায় ১০ লক্ষ্য টাকার ক্ষতি

ফেনী দাগনভুঞাঁ ১ নং সিন্দুরপুর ইউনিয়নের শরিফপুর গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে গতকাল ২ টায় দুইটি মুদিদোকানে আগুন লেগে টিভি, ফ্রিজ, ৫/৭টি গ্যাস সিলিন্ডার ও সকল মুদি মালামাল সহ সব পুড়ে ছাই হয়ে যায়। তাৎক্ষণিক এলাকাবাসী আগুন নিভানোর জোর চেষ্টা চালিয়ে কিছুটা নিয়ন্ত্রণে আনলেও ফায়ার সার্ভিস আসার আগেই সব জ্বলে পুড়ে ছাই হয়ে যায়।

এতে দুই দোকানদারের ৩ লক্ষ করে ৬ লক্ষ টাকার মালামাল ও দোকানের মুল মালিক মাওলান নেছার উদ্দিন এর ৪ লক্ষ টাকা মোট ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায় । আগুন লাগার ঘটনাটি শুনে দাগনভুঞাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহি, ১ নং সিন্দুরপুর ইউনিয়নের চেয়ারম্যান নুর নবী ও স্থানীয় ৯ নং ওয়াড মেম্বার ফোরকান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় ক্ষতিগ্রস্ত দোকানদার আমান উল্লাহ, ও মোহাম্মাদ আইয়ুব ক্ষতি পরিমান লিখিতভাবে ঘটনাস্থল পরিদর্শনকারী সহকারী কমিশনার(ভূমি), চেয়ারম্যান ও মেম্বারের হাতে তুলেদেন। ক্ষতিগ্রস্ত মুদি দোকানদার আমান উল্লাহ জানান ২ টি দোকানেই টিভি, ফ্রিজ ছিলো তারা সামনে রমযান মাস কে উপলক্ষ করে অনেক টাকার মালামাল তুলেছে, তিনি আরও বলেন কিছুদিন আগে আমি ৮০ হাজার টাকা ব্র্যাক ব্যাংক থেকে নিয়েছি সে টাকা দিয়েও দোকানে মাল তুলেছি।

আগুনের সূত্রপাত কিভাবে হতে পারে জানতে চাওয়া হলে তিনি জানান কিভাবে হয়েছে আমি জানি না তবে বিদ্যুৎ এর সর্টসার্কিটে হতে পারে বলে আমার ধারনা। প্রবাসী মোহাম্মদ সাইফ উদ্দিন জানান, আগুল লাগার সাথে সাথে ফায়ার সার্ভিস কল করা হয়েছে, কিন্তু ফেনী থেকে ফায়ার সার্ভিস আসার আগেই সবপুড়ে বশীভূত হয়ে যায়। তিনি আরও জানান রাজাপুর ও সিন্দুর পুর বাজারে একটি ফায়ার সার্ভিসের অতিব প্রয়োজন এ বিষয়ে তিনি উপজেলা সরকারি, বেসরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেন।


Top