আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


নোয়াখালীর সেনবাগ উপজেলার নন্দিরপাড় গ্রামে ডাকাত কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ 

বিশেষ প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগ উপজেলার নন্দিরপাড় গ্রামে ডাকাত কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নে আব্দুর রহিম(৩৮) নামে একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। সোমবার ভোর ৪টার দিকে কাদরা ১ নম্বর ওয়ার্ড নন্দিরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ ডাকাতিকালে তাকে আটক করা হয়। আটক রহিমের ছোরার আঘাতে আহত হয়েছেন আশরাফ হোসেন মোহন নামে একজন। আটক আব্দুর রহিম ফেনী জেলার দাগনভূঞাঁ উপজেলার ১নং সিন্দুরপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের লোকমান হোসেন রোকার ছেলে।

এলাকাবাসী জানায় সোমবার ভোরের দিকে নন্দিরপাড় গ্রামের প্রবাসী আশরাফ হোসেন মোহনের বাড়িতে ছাদের দরজা ভেঙে ১০-১২ জনের একদল ডাকাত ঢুকে। এ সময় তারা মালামাল লুট করে ঘরের প্রধান দরজা খুলে বের হয়ে যাওয়ার সময় প্রবাসী মোহন পেছনে থাকা ডাকাত সদস্য আব্দুর রহিমকে লোহার রড দিয়ে মাথার পেছনে আঘাত করে দ্রুত দরজা বন্ধ করে দেয়। ঘরে আটকে যাওয়া ডাকাত আব্দুর রহিমের সঙ্গে হাতাহাতির এক পর্যায়ে তিনি মোহনকে ছোরা দিয়ে আঘাত করে।

মোহনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে বাইরে থাকা ডাকাতরা পালিয়ে যায়। পরে লোকজনের সহযোগিতায় ডাকাত রহিমকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। অভিযুক্ত আব্দুর রহিম ও প্রবাসী মোহন সেনবাগ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মোহন জানান ডাকাত আব্দুর রহিমকে আটক করা গেলেও তার অন্য সদস্যরা ঘরের আলমেরি ভেঙে আট ভরি স্বর্ণ নগদ দুই লাখ ৭০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। তাদের উপস্থিতি টের পেয়েও জীবন রক্ষার্থে আমরা প্রথমে বাধা দেইনি। সুযোগ বুঝে কৌশলে এক ডাকাতকে আটক করতে সক্ষম হই।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান আহত ব্যক্তি পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। ক্ষতিগ্রস্তদের থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


Top