আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


পবিত্র ঈদে মিলাদুন্নবী(সা:) উপলক্ষে বাহরাইনে ফুলতলী ইসলামী সোসাইটির দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদে মিলাদুন্নবী(সা:) উপলক্ষে বাহরাইনে ফুলতলী ইসলামী সোসাইটির দোয়া মাহফিল অনুষ্ঠিত।

যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে ফুলতলী ইসলামী সোসাইটি বাহরাইন শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দেশটির রিফা শহরের করাসী রেস্টুরেন্টের হল রুমে স্থানীয় সময় রাত ৯টায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

সভায় সংগঠনের সভাপতি আব্দুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে

ও সংগঠনের সাধারণ সম্পাদক নুর ইসলামের সঞ্চালনায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক এম. এ হাসেম,


বিশেষ ছিলেন ছিলেন মাওলানা ফজরুল হক, সংগঠনের প্রধান উপদেষ্ঠা তরমুজ খান, আজাদুর রহমান আজাদ, জামাল,

আব্দুল আহাদ, মনজুর আহমদ, বিষ্ণুপদ দেব, সম্রাট নজরুল ইসলাম ছিদ্দিকী, নাজীম উদ্দিন, আনোয়ার হোসেন,

সাব্বির আহমেদ, শাহ নুর, দেলোয়ার হোসেন, সামছু মিয়া সহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দরা বলেন আমরা সবাই অত্যান্ত ভাগ্যবান কারন আমরা সর্ব কালের সর্ব শ্রেস্ট নবী হযরত মোহাম্মদ (সা:) এর উম্মত হয়ে এই পৃথিবীতে আসতে পেরেছি।

আমরা যদি আমাদের নবী হযরত মোহাম্মদ (সা:) এর দেখানো পথে চলতে পারি অর্থাৎ তিনি যা আমাদের পালন করতে বলেছেন তা যদি আমল করে দুনিয়াতে চলতে পারি তাহলে আখেরাতে আমাদের জন্য জান্নাত কবুল হয়ে যাবে।

আলোচনা শেষে দেশ ও জাতীর কল্যাণে এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পরে অতিথিদের আপ্যায়ণে’র মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘটে।


Top