আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


প্রবাসীর কাছ থেকে দুই কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে অভিনেত্রী রোমানা স্বর্ণা গ্রেপ্তার

প্রবাসীর কাছ থেকে দুই কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে অভিনেত্রী রোমানা স্বর্ণা গ্রেপ্তার

প্রতারণার মাধ্যমে এক প্রবাসীর কাছ থেকে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে ‘রান আউট’ সিনেমার এই অভিনেত্রীকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী একজন সৌদি প্রবাসী আজ মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেছেন, প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছে রোমানা। ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য কৌশলে এই টাকা নিয়েছিলেন তিনি। এরপরই মোহাম্মদপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল জানান, ফেসবুকের মাধ্যমে ওই সৌদি প্রবাসীর সঙ্গে রোমানা ইসলাম স্বর্ণার পরিচয় হয়। এরপর বিভিন্ন সময় হোয়াটস অ্যাপ-ম্যাসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। পরবর্তীতে প্রতারণার মাধ্যমে বিয়ে করে ওই প্রবাসীর কাছ থেকে বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছেন রোমানা।

মোহাম্মদপুর থানার ওসি জানান, নায়িকা স্বর্ণা বিভিন্ন কৌশলে ওই প্রবাসীর কাছ থেকে ১ কোটি ৭৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এই প্রতারণা মামলায় আগামীকাল শুক্রবার (১২ মার্চ) স্বর্ণাকে আদালতে হাজির করা হবে।

মিডিয়া জগতে স্বর্ণার শুরুটা হয়েছিল নিপুণের বিলবোর্ডের মডেল হয়ে। টেলিভিশন পর্দায় প্রবেশ প্রাণ টোস্টের বিজ্ঞাপনের মডেল হয়ে। এরপর সালাউদ্দিন লাভলুর আলতা সুন্দুরী নাটকে মিস রানী চরিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন।

চলচ্চিত্রে স্বর্ণার অভিষেক হয়েছে অনেক আগেই। প্রায় ১০ বছর আগে অভিনয় করেছিলেন অনিকেত আনামের পরিচালিত আউট অব বক্স চলচ্চিত্রে। এরপর তন্ময় তানসেনের পদ্মপাতার জল চলচ্চিত্রে অভিনয় করেছেন বাইজির চরিত্রে। এরপর মুক্তি পায় তার অভিনীত রান আউট সিনেমা।

 


Top