আজ || বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২

ফেনী প্রতিনিধি:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফেনীতে ছাত্রদলের দু’গ্রুপে সংঘর্ষে দুই সংবাদকর্মী ১২জন আহত হয়েছেন।

১৫ সেপ্টেম্বর, রবিবার ঢাকা চট্রগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন ছনুয়া ইউনিয়নের রাস্তার মাথা নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে। এ ঘটনায় উভয় পক্ষের অনুসারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আ.লীগ সরকারের পতনের পর থেকে এলাকায় নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলামসহ নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায় ছনুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আহসান সুমনের নেতৃত্বে ২০/২৫ জন নেতাকর্মী।

এতে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম (২৭), ছাত্রদল নেতা রকিবুল আলম সৌরভ (২৩), মেহেদী (২৪), মোতালেব (২২) ও দুই সংবাদকর্মী সহ ১২ জন আহত হন। এরপর পাল্টা হামলায় ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আহসান সুমন আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত ছাত্রদল নেতা সৌরভ জানায়, প্রকাশ্যে অস্ত্র নিয়ে হামলা করেছে সুমন ও তার সহযোগিরা।

এ ব্যপারে জানতে চাইলে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য শীর্ষ নেতাদের অবহিত করা হয়েছে। জড়িতদের বিচার দাবিতে শহরের ট্রাংকরোডে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও উপজেলা ছাত্রদলের একাংশ।

ফেনী মডেল থানার ওসি রুহুল আমিন জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।


Top