আজ || শনিবার, ১৯ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ: ওয়ার্ড কাউন্সিলের বিরুদ্ধে

ফেনী প্রতিনিধি :

ফেনী শহরের সুলতানপুর সাহেব বাড়িতে কিশোরগঞ্জ থেকে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ী গরু নিয়ে আসলে স্থানীয় পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম ওই গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ সাগর নামে একজনকে আটক করেছে। আবুল কালামকে আটকের অভিযান চলছে। রাত দুইটার সময় গোলাগুলি হলে শাহজালাল নিখোঁজ থাকে সকাল সাতটায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি পুকুর থেকে।

শাহজালালের স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাত দুইটার দিকে গরু নিয়ে শাহজালাল ফেনী শহরের সুলতানপুরে সাহেব বাড়িতে ঢোকার সময় স্থানীয় কাউন্সিলর আবুল কালাম তার পিছু নেয়। এ সময় গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করার চেষ্টা করলে সস্বজনরা বাধা দিলে সে পিস্তলের গুলি দিয়ে শাহাজালালকে হত্যা করে। খোসা থেকে পিস্তলের গুলি বলে পুলিশ নিশ্চিত হয়েছেন।

স্বজনরা আরো জানান, গত বছরের ন্যায় এবারও কোরবানি ঈদ উপলক্ষে কুরবানি গরু বিক্রি করার জন্য জন্য কিশোরগঞ্জ থেকে শাহজালাল সহ১০ জন গরু ব্যাবসায়ী ফেনীতে আসেন। গরু বোঝাই ট্রাকটি শহরের সাহেব বাড়িতে ঢোকার সময় স্থানীয় কাউন্সিলর আবুল কালাম পিছু নেয়। এসময় তার সাথে তিন-চারজন সহযোগীও ছিল।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে এবং একজনকে আটক করেছে আবুল কালামকে আটকের অভিযান চলছে এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন জিনিস ও পুলিশ জব্দ করেছে।


Top