আজ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার       ফেনীর দাগনভূঞায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে উপহার বিতরণ       পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা    
 


ফেনীতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর খাদ্যসামগ্রী বিতরণ

মো.স্বপন মজুমদার:
বিএনপির ভাইস চেয়ারম্যান ও বরেণ্য শিল্পোদ্যোক্তা আবদুল আউয়াল মিন্টু বলেছেন, দেশ সংকটময় মুহূর্তে দুর্ভোগের শিকার। সরকারও সাহায্য করতে পারছে না। বিএনপি ও এর সহযোগী সংগঠন মানুষের পাশে আছে। দুর্ভোগের তুলনায় এটা কিছুই না। দুর্ভোগ না কমা পর্যন্ত দলের প্রতিটি কর্মী পাশে থাকবে। এ ত্রাণ যথেষ্ট নয়, তবুও আমরা কার্যক্রম চালিয়ে যাব।

শনিবার ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহরের একটি কনভেনশন সেন্টারে বন্যার্তদের মাঝে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় দলটির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শহরের পাগলা মিয়া সড়ক ও ফেনী পৌর এলাকার ৭শ অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, সদস্য অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন খান, জেলা কমিটির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারি উপস্থিত ছিলেন।


Top