আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার নববধূর বিষপান

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার নববধূর বিষপান

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাটে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়া এক নববধূ (১৭) সোমবার সকালে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নির্যাতনের শিকার নারীর জবানবন্দি নিতে সর্বশেষ রাত ৯টায় কাজিরহাট থানা পুলিশের একটি টিম হাসপাতালে অবস্থান করছিল। তিন মাস আগে এক যুবকের সঙ্গে বিয়ে হলেও ওই গৃহবধূ ঘটনার সময় আন্ধারমানিক ইউনিয়নে তার বাবার বাসায় অবস্থান করছিলেন।

অভিযুক্ত ধর্ষণকারীরা হচ্ছে কাজিরহাটের বাসিন্দা হালান আকনের ছেলে নাজমুল হোসেন, দুলাল বেপারীর ছেলে বাবু বেপারী এবং হাসান ফকিরের ছেলে রাজিব ফকির।

নির্যাতনের শিকার নারীর ভগ্নিপতি আবু বক্কর জানান, রবিবার গভীর রাতে প্রতিবেশী বাবু আমার শ্যালিকাকে বাসার বাইরে ডেকে নেয়। এরপর পূর্ব পরিকল্পিতভাবে তাকে তুলে নিয়ে একটি নির্জন স্থানে বাবু, রাজিব ও নাজমুল সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। ওই রাতে তাকে উদ্ধার করার পর স্থানীয় মেম্বর শাহ পরান ভূঁইয়া অর্থের বিনিময়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চালান। তবে তার প্রস্তাব আমরা মানিনি। এদিকে এলাকায় নির্যাতনের ঘটনাটি ছড়িয়ে পড়লে নির্যাতনের শিকার হওয়া তার শ্যালিকা বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে কাজিরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশের একটি টিম ঘটনাস্থল ও পরিদর্শকের (তদন্ত) নেতৃত্বে অপর একটি টিম হিজলা উপজেলা হাসপাতালে পরিদর্শন করেছেন। কিন্তু নির্যাতনের শিকার নারীর জ্ঞান না ফেরায় তার জবানবন্দি নেওয়া সম্ভব হয়নি। তবে জবানবন্দি নিতে একটি টিম হাসপাতালে অবস্থান করছেন। এ ঘটনায় মামলা দায়েরসহ অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হক জানান, ওই নববধূর সঙ্গে প্রতিবেশী এক যুবকের বিয়ে বহির্ভূত সম্পর্ক রয়েছে। রবিবার রাতে নববধূ তার কথিত প্রেমিকের সঙ্গে দেখা করতে গেলে স্থানীয় লোকজন তাদের ধরে ফেলে। স্থানীয় ওয়ার্ড মেম্বর ওই ঘটনায় শালিস বসিয়েছিলেন। তারপরও এ বিষয়ে অধিকতর তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


Top