আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো.স্বপন মজুমদার

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৯ নভেম্বর (শুক্রবার) দেশটির রাজধানী মানামায় স্থানীয় সময় রাত ৮ টায় কিউ রেস্টুরেন্টে মাওলানা আহসান আহমেদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক মো. মোস্তাক আহম্মেদ এর সভাপতিত্বে

ও সংগঠনের সদস্য সচিব দিদারুল আলম সোহাগ

এবং সন্মানিত সদস্য মোস্তাফিজুর রহমার জুয়েল এর যৌথ সঞ্চালনায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন বিএনপির সিনিয়র সহ সভাপতি ও বাহরাইন যুবদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আকবর হোসেন।

গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন ইউসুফ হোসেন সেলিম সম্মানিত উপদেষ্টা বাহারাইন বিএনপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম আকন সাংগঠনিক সম্পাদক বাহারাইন বিএনপি।

আখতারুজ্জামান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বাহারাইন বিএনপি।

এম বি জালাল উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক বাহারাইন বিএনপি।

সম্রাট নজরুল ইসলাম সিদ্দিকী সহ-দপ্তর সম্পাদক বাহারাইন বিএনপি।

সুলতান হাওলাদার সহ-প্রচার সম্পাদক বাহারাইন বিএনপি।

শফিকুর রহমান শফিক ক্রীড়া সম্পাদক বাহারাইন বিএনপি।

সেলিম হোসেন সম্মানিত সদস্য বাহারাইন বিএনপি।

মো. শাহ আলম সদাগর সম্মানিত সদস্য বাহারাইন বিএনপি।

শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসানুল হক চুন্নু যুগ্ন আহবায়ক বাহরাইন জাতিয়তাবাদী যুবদল

বক্তব্য রাখেন জিয়া আল মামুন যুগ্ন আহবায়ক জাতীয়তাবাদী যুবদল।

এয়ার আহমেদ সাধারণ সম্পাদক ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদ।

লিমন আহমেদ যুগ্ন- আহবায়ক জাতীয়তাবাদী যুবদল বাহারাইন।

আমির হোসেন মিরু যুগ্ন আহবায়ক জাতীয়তাবাদী যুবদল।

রাকিব হোসেন যুগ্ম আহবায়ক জাতীয়তাবাদী যুবদল। আমির হোসেন যুগ্ন-আহবায়ক জাতীয়তাবাদী যুবদল।

ওয়াহিদুর সুমন যুগ্ন আহবায়ক জাতিয়তাবাদী যুবদল। মাসুদ আলম সম্মানিত সদস্য আহ্বায়ক কমেটি জাতীয়তাবাদী যুবদল।

আহসান উল্লাহ মাসুদ সম্মানিত সদস্য আহ্বায়ক কমেটি জাতিয়তাবাদী যুবদল।

কামাল হোসেন সম্মানিত সদস্য আহ্বায়ক কমেটি জাতিয়তাবাদী যুবদল।ফিরোজ আলম কিরণ সম্মানিত সদস্য আহ্বায়ক কমেটি জাতিয়তাবাদী যুবদল।

সুমন মিয়া সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল বাহারাইন। সেলিম তালুকদার সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল বাহরাইন। সম্মানিত সদস্য পলাশ মজুমদার আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। তোফায়েল আহমেদ রিঙ্কু সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল।

হুমায়ুন কবীর সুমন সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। মোঃ শামীম সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। গোলাম রসূল আহ্বায়ক কমিটি জাতিয়তাবাদী যুবদল।

আজাদ আলী সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। মনোয়ার মাহমুদ মিলন সম্মানিত আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। ইয়াকুব ভুইয়া সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। খোরশেদ আলম সম্মানিত সদস্যআহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। মতিন ভাইয়া সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল।

নজরুল ইসলাম সবুজ সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল ওমর ফারুক সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতিয়তাবাদি যুবদল। আবুল কালাম আজাদ সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল। রিপন খন্দকার সম্মানিত সদস্য আহ্বায়ক কমিটি জাতীয়তাবাদী যুবদল।

উক্ত দোয়া অনুষ্ঠানে বাহারাইনস্থ জাতীয়তাবাদী দলের সকল নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী আঞ্চলিক শাখা কমিটির সকল নেতৃবৃন্দের উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠান সম্প্রচার করেন মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফ এর বাহরাইন শাখার সভাপতি মো. স্বপন মজুমদার ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক সম্রাট নজরুল ইসলাম সিদ্দিকী ও আলী তালুকদার (মাহির)

বক্তারা বলেন করোনা পরবর্তী নানা জটিলতা ও পুরোনো রোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, করোনা হওয়ার পর আল্লাহর রহমতে কোভিডের যে আক্রমণ, সেখান থেকে তিনি বেরিয়ে এসেছেন,

কিন্তু দীর্ঘ চার বছর তাকে কারাগারে রাখার কারণে চিকিৎসা না হওয়ায় তিনি অনেকগুলো রোগে আক্রান্ত হয়েছেন, তার হার্ট, কিডনি ও লিভারে সমস্যা তৈরি হয়েছে,

তাঁর পুরোনো অসুখ আর্থ্রাইটিসও রয়েছে, বিশেষজ্ঞ চিকিৎসারা বলছেন, তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন, কিন্তু সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাঁকে উন্নত চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করছে,

তিনি রাজনৈতিক প্রতিহিংসা বাদ দিয়ে বেগম খালেদা জিয়ার করোনা পরবর্তী নানা শারীরিক জটিলতা সৃষ্টি হওয়ায় তাকে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

পরিশেষে বিএনপি’র প্রতিষ্ঠাতা স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সহ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল প্রয়াত নেতা কর্মীদের জন্য ও বিএনপি চেয়ারপারসন তিন তিনবারের প্রধানমন্ত্রী আপোষহীন নেত্রী গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান

এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দেশে-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা নেতাকর্মীদের জন্য এবং সকল মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আহসান আহমেদ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা ।


Top