আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়ার ৩য় কাউন্সিল অনুষ্ঠিত

মেহেদী হাসান মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের তৃতীয় কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা ও পরিচিতি সভা শেষে সদস্যদের ভোটের মাধ্যমে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
গতকাল কুয়ালালামপুরের বুকিতবিনতাং এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিলে হাবিব খান হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন এবি রুবেল ভূঁইয়া। সভায় ভার্চুয়াল বক্তব্য রাখেন প্রধান অতিথি সাবেক প্রধান উপদেষ্টা রমিজ উদ্দীন তানভীর, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নাট্য অভিনেতা জামিল হোসেন এবং ব্যবসায়ী মো. মাসুদ। কাউন্সিলে মূল্যবান বক্তব্য রাখেন, কামরুল হাসান বেপারী, মশিউর রহমান, আঃআলী আবদুল্লাহ্, মোঃনূর হোসেন, রনি সরকার, ফোরকান ভূঁইয়া, সেলিনা আক্তার মিলি, রয়েল আহমেদ, সাগর হোসেন, মোঃ রুবেল আকন্দ
মানিক বিন সাওার, হুমায়ূন কবির সেতু, সুমন সরকার
ফরহাদ হোসেন, নাসির হোসেন, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির নেতা কর্মী বৃন্দ।

বক্তব্য ও আলোচনা সভা শেষে ভোট গ্রহণের মাধ্যমে শুরু হওয়া কাউন্সিলের কমিশনার ছিলেন,মো. মারুফ আহমেদ বাবু, মো.ফেরদৌস আমিন ও বিপি আল-আমীন। নির্বাচনী কাউন্সিল শেষে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

নব নির্বাচিতরা হলেন, সভাপতি মশিউর রহমান,সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান বেপারি,সহ-সভাপতি এবি রুবেল ভূঁইয়া। সাধারণ-সম্পাদক আঃ আলী আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক,এম আর মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর হোসেন ও সেলিনা আকতার মিলি। সাংগঠনিক সম্পাদক মো:নূর হোসেন, সহ-সাংগঠনিক-সম্পাদক, ফরহাদ মিয়া ও নিরব নাসির।

কাউন্সিলে নব নির্বাচিত সকল নেতৃবৃন্দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাবিব খান হৃদয় সহ সংগঠনের সকল নেতাকর্মী বৃন্দ। এর পর পুরুষ্কার বিতরণের মাধ্যমে শেষ হয় বাংলাদেশ প্রবাসী বন্ধু ফাউন্ডেশনের কার্যক্রম।


Top