আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বাসে করে ৫০ হাজার পিস ইয়াবা নিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার সময় র‌্যাবের হাতে গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি :

বাসে করে ৫০ হাজার পিস ইয়াবা নিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার সময় র‌্যাবের হাতে গ্রেফতার

কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাওয়ার সময় ৫০ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাব। বুধবার (১২ আগস্ট) ভোর রাতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় জামাল শাহ্ হোটেলের সামনে ‘লন্ডন’ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন এ তথ্য জানিয়েছেন।

উদ্ধার ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২ কোটি ৫০ লাখ টাকা বলে তিনি জানান।

আটক আসামির নাম মো. তানভীর (৩৬)। তানভীর কক্সবাজার জেলার উত্তর রোমালিয়াছড়া এলাকার বাসিন্দা মো. মফিদুল আলমের ছেলে।

মাহমুদুল হাসান মামুন জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ‘লন্ডন’ পরিবহনের একটি বাসে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় জামাল শাহ্ হোটেলের সামনে সড়কের ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা ‘লন্ডন’ পরিবহনের একটি বাসে তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়৷ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে এসময় তানভীরকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানভীর জানিয়েছে, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পৌঁছে দিচ্ছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটক ব্যক্তি এবং উদ্ধার ইয়াবা নগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।


Top