আজ || বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী       প্রত্যেক শিক্ষার্থীর উচিত শিক্ষকদের সম্মান করা: ইউএনও নিবেদিতা চাকমা       ফেনীর দাগনভূঞায় শ্রী চৈতন্য ভাবামৃত সংঘের উদ্যোগে মহোৎসব অনুষ্ঠিত       বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু    
 


বাহরাইনে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :

বাহরাইনে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পবিত্র কোরআন তেলোওয়াত ও কেক কাটা সহ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে জাতীয় শ্রমিক লীগ বাহরাইন শাখা।

(১২ অক্টোবর) দেশটির স্থানীয় একটি রেস্টুরেন্টে

কারী ছাব্বীর হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

জাতীয় শ্রমিক লীগ বাহরাইন শাখার সভাপতি আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে

ও সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজুল আকরাম

এবং সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের যৌথ পরিচালনায়

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিক লীগের প্রধান উপদেষ্ঠা শাহিন আহম্মদ,

প্রধান বক্তা ছিলেন শ্রমিক লীগের সিনিয়ার সহ সভাপতি লৎফুর রহমান,

বিশেষ অতিথি ছিলেন শ্রমিক লীগের সহ সভাপতি জামাল লিটন,

শ্রমিক লীগের প্রচার সম্পাদক কামাল হোসেন, শ্রমিক লীগের সহ সভাপতি বেলাল হোসেন,

নাজীম হোসেন, ছাত্তার, জিয়াউল রহমান, মো.সুজন, আনহার হোসেন, মো. রুবেল, মো. মজনু, মো. রিয়াদ, মো. ইসমাইল সহ সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে আজাদুর রহমান আজাদ বলেন জাতীয় শ্রমিক লীগ ১৯৬৯ সাল থেকে আজ অব্দি প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে অটোর ভূমিকা রেখে আসছে জাতীয় শ্রমিক লীগ বাংলার নিপীড়িত নির্যাতিত শ্রমজীবী মানুষের সংগঠন তাই এর ধারাবাহিকতায় প্রবাসী শ্রমজীবী ভাই বন্ধুরা দেশের অর্থনীতির চাকা সচল রাখতে কটুর পরিশ্রম করে যাচ্ছে

এরি ধারাবাহিকতায় জাতীয় শ্রমিক লীগ বাহরাইন শাখা বাংলাদেশ দূতাবাস বাংলাদেশ কমিউনিটি সহ প্রত্যেকটি রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের সাথে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


Top