আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা       ফেনীতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর খাদ্যসামগ্রী বিতরণ       বিশ্ববাজারের সাথে সামঞ্জস্য রেখে কমলো জ্বালানি তেলের দাম, রোববার থেকে কার্যকর       বাহরাইনের পররাষ্ট্র উপমন্ত্রীর সাথে বাংলাদেশের পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক       ফেনীর পরশুরামের খালের বাঁধ কাটতে এসে বিজিবির বাধায় পিছু হটল বিএসএফ       ফেনীর দাগনভুঞা রাজাপুর হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোমিনুল হকের পদত্যাগ       জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন লালের পদত্যাগ দাবী করেন ছাএ ছাএীরা!       বাহরাইন প্রবাসী মো. জামাল লিটনের বসতঘর ভাংচুর লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন    
 


প্রতারণা করে প্রবাসীদের ৬ লাখ টাকা নিয়ে দেশে পালিয়ে আসার কারণে বাহরাইনে সাংবাদিক সম্মেলন

বিশেষ প্রতিবেদক 

প্রতারণা করে প্রবাসীদের ৬ লাখ টাকা নিয়ে দেশে পালিয়ে আসার কারণে বাহরাইনে সাংবাদিক সম্মেলন


বাহরাইনে বিভিন্ন দেশের নাগরিক ও বাংলাদেশি প্রবাসীদের কাছ থেকে প্রায় ৬ লক্ষ টাকা নিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছেন তুষার রিয়াদ নামের এক প্রতারক।

এ ঘটনায় (২৩ ডিসেম্বর) দেশটির রাজধানী মানামা বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির হল রুমে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

তুষার রিয়াদ ঢাকা জেলার উত্তুরা থানার বোকসানা গ্রামের মিয়া বাড়ির মুরাদ মোল্লার ছেলে।

তিনি বাহরাইনে অবৈধ শ্রমিকদের বৈধ করার জন্য টাকা নেন। কিন্তু সেই টাকা না দিয়ে আত্মসাৎ করে বাংলাদেশে পালিয়ে এসেছেন

প্রতারণার শিকার হয়ে ক্ষতিগ্রস্ত অনেকে তুষার রিয়াদের বিরুদ্ধে বাহরাইনে মামলা করেন।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির চেয়ারম্যান তাজ উদ্দিন সিকান্দার বলেন সকল সাংবাদিক ভাইদের মাধ্যমে বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করে আইনি সহায়তায় তুষার রিয়াদের নিকট থেকে আত্মসাত করা অর্থ উদ্ধারে বিনীত অনুরোধ জানাচ্ছি। বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয় এ ধরনের ন্যক্কারজনক ঘটনা যেন আর কোনো বাংলাদেশি না করে সে জন্য আমি সবাইর পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী আল আমিন, তালহা আহমেদ, মোহাম্মদ সুমন,মহি উদ্দিন। তারেক হাসান আ্যরোরা (ভিনদেশী নাগরিক)

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইনের প্রধান উপদেষ্টা জনাব সামছুল হক সহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


Top