আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনায় দশ মামলায় আসামি ৪৬৭ জন,গ্রেপ্তার ২১

বিশেষ প্রতিবেদক 

রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনায় দশ মামলায় আসামি ৪৬৭ জন,গ্রেপ্তার ২১

রাজধানীতে একদিনে অন্তত ১০টি বাসে আগুন দেয়ার ঘটনায় এখনো পর্যন্ত ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় সাতটি থানায় ১০টি মামলা হয়েছে।

ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়া, মতিঝিল, বংশাল, শাহবাগ, ভাটারা ও উত্তরা থানায় দায়ের করা হয়েছে বেশ কয়েকটি নাশকতার মামলা।

এরমধ্যে পল্টন থানায় দুই মামলায় আসামি করা হয়েছে ৬৮ জনকে। পল্টন থানায় দুইটি মামলায় ৭ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া শাহবাগ থানায় ৭০ জনকে আসামি করে দুইটি মামলা হয়েছে। অন্যদিকে আরো দুই মামলায় ৬ জনকে গ্রেপ্তার করেছে শাহবাগ থানা পুলিশ। মতিঝিল থানায় ১২ জনের বিরুদ্ধে মামলায় হয়েছে।

সিসিটিভি পর্যবেক্ষণ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বংশাল থানায় আরও একটি মামলা হয়েছে। অন্যদিকে উত্তরা ও ভাটারা থানাতেও প্রক্রিয়াধীন রয়েছে দুটি মামলা। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের প্রত্যেকেরই রাজনৈতিক পরিচয় রয়েছে বলে জানিয়েছে ডিএমপি।

 


Top