আজ || বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া

বিশেষ প্রতিবেদক:

রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া।

 

রাজনৈতিক প্রতিহিংসার কারণে রাজাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেহেদীপুরের একটি ঘটনায় ২ টি মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ তুলেছেন দাগনভূঁইয়া উপজেলা যুবদলের সদস্য সচিব মুনছুর ভূইয়া।

তিনি বলেন,রাজনৈতিক প্রতিহিংসার কারণে কিছু পদ লোভী আমার প্রতিপক্ষের সঙ্গে হাত মিলিয়ে আমাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা ফাঁসিয়ে দিয়েছে। আমি এই মিথ্যা মামলা প্রত্যাহার চাই এবং ষড়যন্ত্রমূলক ঘটনার বিচার চাই।

এর আগে তিনি ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি, ইউনিয়ন যুবদলের সাবেক আহাব্বায়ক, যুবদলের সাবেক সভাপতির এবং বর্তমানে তিনি দাগনভূঁইয়া উপজেলা যুবদলের সদস্য সচিব এর দায়িত্ব পালন করছেন,দায়িত্ব পালন কালে তার বিরুদ্ধে নূন্যতম কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। এলাকায় অতি সত এবং পরিচন্ন রাজনৈতিক নেতা হিসেবে সবাই কাছে পরিচিত আছেন।

৫ অক্টোবর এর রাজাপুরে নানা অনিয়ম এবং চাঁদাবাজির প্রতিবাদ করতে গিয়ে তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত শুরু হয়। এভাবে দলের সত্য নিতিবান ব্যাক্তিদের কে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করলে দল ক্ষতিগ্রস্ত হবে।


Top