আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


গজারিয়া হযরত শাহ ছুফী ছদর উদ্দিন আহমদ (র:) মাজার মসজিদের কমিটি গঠন

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা উপজেলায় উৎসবমুখর পরিবেশে সমাজে সকলের উপস্থিতিতে গজারিয়া হযরত শাহ ছুফী ছদর উদ্দিন আহমদ (র:) মাজার মসজিদের কমিটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হন মসজিদের মোতাওয়াল্লী মাওলানা মোহাম্মদ ওয়ালী উল্যাহ, সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মাওলানা জাবেদ বিন ফারুকী ও মোঃ সাহাবুদ্দীন আজিম, সাধারন সম্পাদক নির্বাচিত হন হাছান মোহাম্মদ মাহফুজ, সহ সম্পাদক পদে এনামুল হক আবু, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ জাফর উদ্দীন, পাঠাগার সম্পাদক পদে দেলোয়ার হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক পদে মোঃ বোরহান উদ্দীন, নির্বাহী সদস্য আজাদ, সুজন, জামাল, জাহাঙ্গীর, সাইফুল, কাইয়ুম, রুবেল, মনির নির্বাচিত হন। নব গঠিত কমিটির উদ্যোগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ আছর হতে মধ্যরাত পর্যন্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয় কমিটির সভাপতি ও মোতায়াল্লী মাস্টার মোহাম্মদ ওয়ালী উল্যাহর সভাপতিত্বে এতে প্রধান মেহমান ছিলেন দেশখ্যাত তরুন আলেমে দ্বীন হযরত মাওলানা নুরুল হাসান তাওহীদ। বক্তারা তাঁদের বক্তব্যে মহানবীর জন্ম,জীবন ও আদর্শের নানা দিক তুলে ধরে কুরআনের ভাষায় বলেন -“তোমাদের জন্য আল্লাহর রাসুলের মধ্যে রয়েছে উত্তম আদর্শ। সভাপতি তাঁর বক্তব্যে মসজিদের বিভিন্ন প্রজেক্ট তুলে ধরে বলেন-” সুন্দর ও আলোকিত সমাজ গঠনে এবং বিশ্ব মানবতার মুক্তির জন্য রাসুল (স:) এর আদর্শের বিকল্প নেই। মাহফিলে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীসহ হাজারো ধর্ম প্রাণ মুসল্লী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর নতুন এ কমিটি গঠিত হয়েছে।


Top