আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভূঞায় বিদ্যালয় পরিদর্শন করলেন ইউএনও

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমা উপজেলার প্রতাপপুর উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন। বুধবার (২ অক্টোবর) সকালে তিনি বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় ইউএনও শিক্ষকদের যথাসময়ে বিদ্যালয়ে উপস্থিতি,শিক্ষার সার্বিক মান ও পরিবেশ সংরক্ষণ, অভিভাবকদের সঙ্গে নিয়মিত মতবিনিময় সভা,শিক্ষার্থীদের উপস্থিতি বাড়ানো, কিশোর অপরাধ প্রতিরোধে সচেতনতামূলক সভাসহ প্রয়োজনীয় উদ্যোগ নেওয়ার পরামর্শ দেন।

ইউএনও বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিকক্ষ ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ভালো শিক্ষার্থী হওয়ার পাশাপাশি ভালো মানুষও হতে হবে। শিক্ষকরা অভিভাকতুল্য তাদেরকে সম্মান করতে হবে। তিনি শিক্ষার্থীদের শেখন কার্যক্রমে নিবিড়ভাবে সম্পৃক্ত থাকার জন্য শিক্ষকদের ধন্যবাদ জানান।

এসময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া আজাদ ও দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।


Top