আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


সীতাকুন্ডে হোটেল জলসায় ৪৮ ঘন্টা যুবতী ধর্ষন- ৬ ধর্ষক আটক

সীতাকুন্ডে হোটেল জলসায় ৪৮ ঘন্টা যুবতী ধর্ষন- ৬ ধর্ষক আটক

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার সীতাকুন্ড পৌর সদরে বেড়ানোর কথা বলে প্রেমিকাকে জলসা আবাসিক হোটেল কক্ষে নিয়ে গিয়ে টানা ৪৮ ঘন্টা ধরে ধর্ষণ করলো প্রেমিক ও তার পাঁচ বন্ধুরা। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েছিল তরুনী এবং ভুক্তভোগী তরুণী সীতাকুন্ড মডেল থানায় গিয়ে অভিযোগ দায়ের করলে পুলিশ হোটেল ম্যানেজার ও প্রেমিকসহ ছয় অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের মধ্যম ভাটেরখীল গ্রামের রাজমিস্ত্রী আবুল কাশেমের ছেলে নয়ন (২৩) এর সঙ্গে গত এক মাস পূর্বে একটি সামাজিক বিয়ে অনুষ্ঠানের পরিচয়ের সূত্র ধরে মিরসরাইয়ের এক স্বামী পরিত্যক্তা তরুণী (১৯) এর সাথে সুসম্পর্ক তথা প্রেমের সম্পর্ক গড়ে তোলে নয়ন। সম্প্রতি ঐ তরুণীকে নিয়ে বেড়ানোর প্রস্তাব দেয় প্রেমিক নয়ন এবং এরই ফলোশ্রুতিতে তরুনী সম্মত হলে গত শনিবার তরুণী সীতাকুণ্ডে এসে উপস্থিত হয় এবং প্রেমিক নয়নসহ তার বন্ধুরা তাকে গুলিয়াখালী সীবিচসহ বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাতে পৌরসদর ডিটি রোডের মোঃ-আবুল কালামের মালিকানাধীন জলসা হোটেলে নিয়ে আসে। এরপর থেকে গত দু’দিন টানা ৪৮ ঘন্টা প্রেমিক নয়নসহ তার ৫ বন্ধু তাকে পালাক্রমে ধর্ষণ করতে থাকে। এতে এক পর্যায়ে তরুনী অসুস্থ হয়ে পড়ে এবং সোমবার সকালে সীতাকুন্ড মডেল থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ করে। ঘটনার খবর পেয়ে পুলিশ দুপুরে জলসা হোটেলে অভিযান চালিয়ে ম্যানেজার, প্রেমিক নয়নসহ ৬ অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।
গ্রেপ্তারকৃতরা হলঃ- প্রেমিক পুরুষ নয়ন (২৩), তার বন্ধু সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল গ্রামের মোঃ নুরুন্নবীর ছেলে মোহাম্মদ আলীম হোসেন (২৩), গুলিয়াখালী মোহাম্মদ জামাল উল্লাহর ছেলে মোহাম্মদ রিফাত (২০), দক্ষিণ ভাটেরখীল গ্রামের আবদুল মালেকের ছেলে মোহাম্মদ ইমন ইসলাম (২১), একই এলাকার নেছার আহমেদের ছেলে রণি (২১), জসিম উদ্দিনের ছেলে বারেক (২৩) এবং জলসা হোটেলের মালিক আবুল কালামের ছেলে (ম্যানেজার) পৌরসদর দক্ষিণ ইদিলপুর গ্রামের নুর উদ্দিন (৩৬)।
এদিকে বিকালে ধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করার সময় অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বণিক বলেন, ধর্ষণের শিকার তরুণী স্বামী পরিত্যক্তা। এক মাস আগে নয়নের সঙ্গে একটি বিয়ের অনুষ্ঠানে তার পরিচয় হয়। সেই সূত্র ধরে তার সাথে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘনিষ্ঠতা হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ঐ তরুণীকে সীতাকুণ্ডে নিয়ে এসে জলসা আবাসিক হোটেলে নিজে ও বন্ধুরা মিলে দু’দিন ধরে পালাক্রমে ধর্ষণ করে। এদিকে ধর্ষকদের ঘৃনিত কর্মকান্ডে স্হানীয় জনসাধারণ বিক্ষুব্ধ। স্হানীয় জনতা ধৃত ৬ ধর্ষকের দৃস্টান্তমূলক শাস্তির দাবী জানান। একই সাথে দ্রুত জলসা হোটেলসহ সদরের সকল আবাসিক হোটেল প্রশাসনিক মাধ্যমে বন্ধ করবার দাবী জানান।


Top