আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীতে ঠিকাদার অপহরণের ঘটনায় ইউপি চেয়ারম্যান জানে আলম দুলাল বরখাস্ত

ফেনী প্রতিনিধি:

ফেনীতে ঠিকাদার অপহরণের ঘটনায় ইউপি চেয়ারম্যান জানে আলম দুলাল বরখাস্ত

ফেনীতে ঠিকাদার অপহরণ মামলায় গ্রেফতার শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহ-সভাপতি জানে আলম দুলালকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।
প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, চেয়ারম্যান জানে আলমের বিরুদ্ধে অভিযোগ জনস্বার্থ পরিপন্থি বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ধারা ৩১(১) মতে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এর আগে গত ২৭ ডিসেম্বর ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে গ্রাম পুলিশদের পোশাক সরবরাহের দরপত্র জমা দিতে আসেন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ইনপিঞ্জারপুর এলাকার বাসিন্দা রাজধানীর ব্যবসায়ী ঠিকাদার খলিলুর রহমান। ওইদিন তিনি চেয়ারম্যান জানে আলমের লোক জনের তাকে অপহরণ করেন।
এ ঘটনায় ঠিকাদার খলিলুর রহমান মামলা দায়েরের পর ৩১ ডিসেম্বর ভোরে শর্শদী ইউনিয়নের দক্ষিণ জাহানপুর এলাকার নিজ বাড়ি থেকে জানে আলমকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। ৫ জানুয়ারি জানে আলমকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমাণ্ড দেন আদালত। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।।


Top