আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


প্রয়াত মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

মেহেদী হাসান

প্রয়াত মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য সদ্য প্রয়াত মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মালয়েশিয়া শাখা।


রবিবার (২৮ ফেব্রুয়ারি ২০২১ ) সন্ধ্যায় কুয়ালালামপুরে রেষ্টুরেন্ট পিঠাঘরে মালয়েশিয়া যুব দলের সভাপতি ও মালয়েশিয়া বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আবু কাউছার ভূইয়ার অনুষ্ঠান সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহাবুব আলম শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওলিউল্লাহ জাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ মোল্লা এবং ঢাকা থেকে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি যুবদল নেতা মো: নাসির উদ্দিন নাসির, সাবেক সাধারণ সম্পাদক যুবদল নেতা মোঃ মিনহাজ মন্ডল। বিএনপি নেতা মো: আব্দুল রহিম ভূইয়া, মো: মিজানুর রহমান, , মহানগর যুবদলের সভাপতি মো শামীম রেজা। বিএনপি শাখা কমিটির নেতা মো: ইকবাল হোসেন, মো: কামাল হোসেন, যুবদল নেতা মোশাররফ হোসেন, মো: শাহিন, তুহিন, মেহদী হাসান, সেচ্ছসেবক দলের নেতা মো: মীর হোসেন, মো ফারুক, বাবুল,নবী উল্লাহ, মহসীন ডালিম মোমেন বারেকসহ মালয়েশিয়া বিএনপি, যুবদল স্বেচ্ছাসেবকদল ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।
উক্ত দোয়া মাহফিলে খালেদা জিয়ার সুস্থতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফত রহমান কোকো ও সদ্য প্রয়াত নেতা মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত এবং তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ ইবরাহিম খলিল।
আলোচনায় উপস্থিত নেতারা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য সদ্য প্রয়াত মাহবুবুর রহমান জামানের জীবনবৃত্তান্ত ও তার কর্মময় জীবনের উপর আলোচনা করেন


Top