আজ || বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বাহরাইনে বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

মো.স্বপন মজুমদার 

বাহরাইনে বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিতজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাহরাইনস্থ বৃহত্তর ফরিদপুর জন কল্যাণ পরিষদের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(২০ আগষ্ট ) দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ সমাজের কার্যালয়ে সংগঠনের সভাপতি মো.সেলিম দড়ির সভাপতিত্বেও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক পি,কে, আব্দুল্লার পরিচালনায়সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর। বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন কেন্দ্রীয় কমিটির সভাপতি মনজুর আহমদ।

বিশেষ অতিথি- বৃহত্তর ফরিদপুর জন কল্যাণ পরিষদের উপদেষ্টা ও বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক এম এ হাশেম। বিশেষ অতিথি-বঙ্গবন্ধু পরিষদ বাহরাইন কেন্দ্রীয় কমিটির সভাপতি দুলাল দাস। বিশেষ অতিথি- বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদের উপদেষ্টা ও সাবেক সভাপতি আব্দুর রউফ খান।বিশেষ অতিথি- শেখ রাসেল শিশু কিশোর পরিষদ বাহরাইন এর সভাপতি আল মামুন।

বিশেষ অতিথি-মো. কাউসার মার্কেটিং এক্সিকিউটিভ, UAE Exchange. এসময় আরও উপস্থিত ছিলেন।মো. রফিকুল ইসলাম হাজারী -সহ সভাপতি বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদ বাহরাইন।

মো. লোকমান হাজী -সহ সভাপতি। মো. শাহীন খান প্রচার সম্পাদক। মো. জুয়েল সহ প্রচার সম্পাদক। মো. মামুন খান ধর্ম বিষয়ক সম্পাদক।

সদস্য মো. সাদ্দাম এবং আনোয়ার সহ সংগঠনের নেতৃবৃন্দ।অনুষ্ঠানে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী এবং তার অবদান ও তার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। আলোচনা শেষে ১৫ অগাস্ট কাল রাতে নিহত এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


Top