আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


এন আর বি কাতার টিম এর অফলাইন সম্পর্ক উন্নয়ন মিট আপ ও সেরা ভলেন্টিয়ার সংবর্ধনা

মোশারফ হোসেন জনী

নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর শিক্ষা নিয়ে কাতার টিম থেকে গড়ে উঠা প্রতিষ্ঠান “ট্রেড মার্ক গ্রুপ” এর হল রুমে গতরাত ৮ ঘটিকায় ট্রেড মার্ক গ্রুপের অন্যতম সফল উদ্যোগতা জনাব “সি.এম. হাসান ” এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সম্মানীত কান্ট্রি এম্বাসেডর হাবিব মোহতাসিম এর সঞ্ছলনায়, ফাউন্ডেশনের কমিউনিটি ভলান্টিয়ার আনিসুর রহমান এর কোরআন তেলোয়াত এবং আল তায়েফ এগ্রোর স্বত্তাধিকার সাইফুল ইসলামের শপথ বাক্য পাঠ এর মাধ্যমে অনুষ্ঠানের শুরু করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই কোর ভলান্টিয়ার সি.এম. হাসান নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর উদ্যোশ্য ও লক্ষ্যগুলো আলোচনা করেন।

অনুষ্ঠানে সেরা ভলান্টিয়ার হিসাবে বাংলাদেশ ট্রেডিং এর কর্ণধার আনিসুর রহমান কে সেরা ভলান্টিয়ার এবং ট্রেড মার্ক গ্রুপকে সেরা পোগ্রাম আয়োজক হিসাবে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে আরো উপস্থীত ছিলেন ট্রেড মার্ক গ্রুপের উদ্যোগতা বর্গ ইঞ্জি: ইয়াকুব খন্দকার, মনিরুল ইসলাম, আবু হানিফ সহ ফাউন্ডেশনের কমিউনিটি ভলান্টিয়ার তাজুল ইসলাম, হাবিব খান, আবু বক্কর সিদ্দিক, আল আমিন খান, সম্মানীত সদস্য ইকবাল হোসেন সুমন, নোমান ইউসূফ, জাহাঙ্গীর আলম, কাজী লোকমান, জিয়া উদ্দিন, ওমর ফারুখ সহ আরো বেশ কিছু নতুন সদস্য।

সবশেষে নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর সম্মানীত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইকবাল বাহার জাহিদ স্যারের সুস্থতা কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


Top