আজ || বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। প্রায় ১২ লাখ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন এই নির্বাচনে।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে। প্রতিটি কেন্দ্রেই পুলিশ ও আনসার সদস্য মোতায়েন রয়েছেন। মাঠে টহল দিচ্ছে র‍্যাব ও বিজিবি। কেন্দ্রে কেন্দ্রে বসানো হয়েছে সিসি ক্যামেরা।

নির্বাচনে মেয়র পদে ৮ জন, সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৪৬ জন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৭৯ জন প্রার্থী লড়ছেন। ৪৮০টি কেন্দ্রের মধ্যে ৩৭৭টিকে গুরুত্বপূর্ণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান নৌকা, স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন টেবিল ঘড়ি, রনি সরকার হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, জাতীয় পার্টির এমএম নিয়াজ উদ্দিন লাঙল, জাকের পার্টির রাজু আহমেদ গোলাপ ফুল ও স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ ঘোড়া প্রতীক নিয়ে লড়ছেন ভোটের মাঠে।

এদিকে, কয়েকটি কেন্দ্রে ইভিএম মেশিন কাজ না করার অভিযোগ উঠেছে। সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, সাময়িকভাবে কারিগরি ত্রুটি হচ্ছে; দ্রুতই ঠিক হয়ে যাবে!


Top