আজ || শনিবার, ১৯ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীতে এফ ইউ সেন্ট্রাল ক্লাবের উদ্যোগে এক্সিকিউটিভ কমিটির রিসিপশন, ফেয়ারওয়েল ২০২৩ অনুষ্ঠিত

মো.স্বপন মজুমদার:

ফেনী ইউনিভার্সিটিতে এফ ইউ সেন্ট্রাল ক্লাবের উদ্যোগে ‘এক্সিকিউটিভ কমিটির রিসিপশন এবং ফেয়ারওয়েল ২০২৩’ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ শনিবার দুপুর ১২ টায় ফেনী ইউনিভার্সিটির কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এম জামালউদ্দীন আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী ইউনিভার্সিটির ছাত্র উপদেষ্টা ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল ইউনুস।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস এর গুরুত্ব তুলে ধরে অধ্যাপক জামালউদ্দীন আহমদ বলেন, তোমরা যতোবেশি সম্ভব খেলাধুলা, ডিবেইট সহ যেকোনো একটিভিটিতে অংশগ্রহণ করবে। বিশ্বের সব জায়গাতে একাডেমিক পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিকে খুব বেশি মূল্যায়ন করা হয়।

এসব কাজ তোমাদের নেতৃত্বের গুণাবলি বিকশিত করবে। কীভাবে তুমি অন্যের মতামতকে শ্রদ্ধা করবে তাও এখান থেকে শিখতে পারবে। এছাড়া তোমাদের যোগাযোগ দক্ষতা, দায়িত্বজ্ঞান ও আত্ববিশ্বাস বৃদ্ধিতে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস।

এই সংস্থায় বিদায়ী এবং নতুন কমিটিতে আগত সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্য শেষ করেন। সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ আল ইউনুস ক্লাবের গুরুত্ব তুলে ধরেন। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাহায্যের প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, তোমরা যেকোনো প্রয়োজনে আমাদের জানাতে পারো। আমরা আমাদের সাধ্যের সর্বোচ্চ চেষ্টা করবো।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রক হারুন আল রশীদ, রেজিস্ট্রার এএসএম আবুল খায়ের, ডেপুটি রেজিস্ট্রার শাহ আলম, প্রক্টর ও আইন বিভাগের সহকারি অধ্যাপক মো: আয়াতুল্লাহ সহ ফেনী ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি অধ্যাপক ড. এম জামালউদ্দীন আমদ।

পুরো অনুষ্ঠান জুড়ে সঞ্চালনার দায়িত্ব পালন করেন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ২৭ তম ব্যাচের শিক্ষার্থী পূজা রানী দাস।


Top