আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীতে মরণব্যধি ক্যান্সারে আক্রান্ত এক অসহায় রোগীর মানবিক আবেদন

বিশেষ প্রতিবেদক:

নাম মো. ইয়াছিন আরাফাত। বয়স সবে মাত্র ১৯-এ পড়েছে। বাড়ী ফেনী সদর উপজেলাধীন ৬নং কালিদহ ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর পচ্চিম সিলোনিয়া গ্রামের বক্স আলী মিয়াজি বাড়ির মো. মহিনউদ্দিন এবং রোসনা বেগম এর ছেলে মো. ইয়াছিন আরাফাত।

প্রায় গত ৯ মাস আগে তার শরীরের ক্যান্সার ধরা পড়ে। সেই থেকে চিকিৎসা যুদ্ধে নেমে। চট্টগ্রাম মেডিকেল কলেজসহ বিভিন্ন জায়গায় প্রাইভেট চিকিৎসা নিয়েছেন। গত ৯ মাসে চিকিৎসা খরচ প্রায় ৯ লক্ষ টাকা খোয়ালেন তার বাবা, আর এই চিকিৎসার ব্যয় বহন করতে গিয়ে তিনি এখন প্রায় নিঃস্ব।

বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা না হওয়ার কারণে দিন দিন মো. ইয়াছিন আরাফাতের শারীরিক অবস্থা খারাপ হচ্ছে। টাকার জন্য একজন ভালো ডাক্তারের কাছে নিয়ে তার চিকিৎসাও করাতে পারছে না।

আত্মীয় স্বজনের সহযোগিতায় ও জমি বিক্রি করে এতদিন কোন মতে চিকিৎসা সেবা চালিয়ে আসছিল তার পরিবার।

কোন মানুষের জীবন প্রদীপ যদি টাকার অভাবে নিভে যেতে চায়, তার দেখা স্বপ্নগুলো যদি ধিরে ধিরে ফ্যাকাসে হয়ে যায়, আনন্দ যদি পরিণত হয় বিষাদে, তা জেনে মানুষ হিসেবে আমরাও ভাল থাকতে পারিনা। আসুন আমরা যে যতটুকু পারি মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দেই। হয়তো আমাদের সামান্য অবদানে মো.ইয়াছিন আরাফাত তার পরিবার কে ফিরে পাবে, বাবা-মা ফিরে পাবে তাঁদের ছেলেকে, পরিবার ফিরে পাবে স্বস্তি।

এই অবস্থায় মো.ইয়াছিন আরাফাত পরিবার পরিজন নিয়ে অনেকটা মানবেতর জীবন যাপন করছেন। তাই চিকিৎসা সহায়তা বাবদ সমাজের বিত্তশালীদের কাছে সহযোগিতার অনুরোধ জানিয়েছেন মো.ইয়াছিন আরাফাত

মো.ইয়াছিন আরাফাত এর সাথে যোগাযোগ ও বিকাশ নাম্বার 01822508809( বিকাশ)


Top