আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সের নানা আয়োজন

আবদুল্লাহ আল মামুন:
ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে রবিবার (১৭ মার্চ) সকালে কেক কাটা, বেলুন দিয়ে সজ্জিতকরণ ও স্বাস্থ্য বিষয়ক আলোচনা, হাসপাতালে সকল রোগীকে সকালের নাস্তা ও উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।

জানা গেছে, সরকারি নির্দেশনা অনুযায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্ত:বিভাগে ভর্তিকৃত শিশু রোগী এবং তাদের অভিভাবক বৃন্দের উদ্দেশ্যে স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক স্বাস্থ্যশিক্ষা সেশন পরিচালিত হয়। অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শিশু কনসালটেন্ট ডা. আশিকুর রহমান মন্ডল ও মেডিকেল অফিসার ডা. সুনন্দ সেন প্রমুখ। এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারিরা উপস্থিত ছিলেন।


Top