আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটিতে প্রথমবারের মত উদ্বোধন হলো অটাম ২০২৪ ভর্তি মেলা, শেষ হবে আগামী ৩০ মে       বাহরাইনে এ. আর মমতাজ কন্ট্রাক্টটিং কোম্পানির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত       জালালাবাদ এসোসিয়েশন বাহরাইন শাখার দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত       বাংলাদেশ-কাতারের সম্পর্কের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলাদেশ ট্রেড ফেয়ার কাতার ২০২৪       শ্রমজীবী-পথচারীদের মাঝে দাগনভূঞা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের শরবত বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের প্রভাষককে বিদায় সংবর্ধনা প্রদান       ফেনীর দাগনভূঞায় ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ       উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই       ফেনী ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ করল ডিবেটিং ক্লাব       বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত    
 


আমরা কর্মস্থলে ফিরতে চাই জাতীয় প্রেসক্লাব এর সামনে মানববন্ধনে বাহরাইন প্রবাসীরা

নিজস্ব প্রতিবেদক 

বাহরাইন প্রবেশের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আহ্বা জানিয়ে মানববন্ধন করেছে দেশে এসে ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়া বাহরাইন প্রবাসীরা।বুধবার (১৯ আগষ্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনে অংশ নেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি দেন তারা।মানববন্ধনের সভাপতি এবং বাহরাইন প্রবাসী শিশির খান বলেন বাহরাইন থেকে বাংলাদেশে ছুটিতে এসে কোভিড-১৯ এ আটকে পড়েছেন অসংখ্য প্রবাসী। কিন্তু কোভিড-১৯ সময়ে লকডাউন চলা অবস্থায় ভিসার মেয়াদ শেষ হওয়ায় এখন সমস্যায় পড়েছেন অনেকে। একইসঙ্গে মাত্রাতিরিক্ত হারে প্লেন ভাড়া বাড়ানো হয়েছে।তিনি বলেন বাহরাইন সরকার বাংলাদেশের অনেক শ্রমিককে বৈধ হওয়ার সুযোগ দিয়েছে।কিন্তু দেশে অবস্থানকারীদের ভিসার মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন করে দেশটিতে যাওয়ার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন তারা। আমাদের মালিকপক্ষও আমাদের এখন কাজে নিতে আগ্রহী।আমরা সরকারের রেমিটেন্সের অন্যতম উৎস। অথচ বিভিন্ন জটিলতায় আমাদের যাত্রা থেমে আছে। আমরা চাই সরকার প্রয়োজনীয় ব্যবস্থা দিয়ে আমাদের সাহায্য করুক।

মানববন্ধনে দেশে অবস্থানরত শতাধিক বাহরাইন প্রবাসী অংশ নেন। তারা সবার বাহরাইনে ফিরে যাওয়ার জন্য সরকারের যথাযথ সাহায্য প্রত্যাশা করেন।

 


Top