আজ || বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞার সানরাইজ ইনস্টিটিউটে শিশুদের বিনামূল্যে ব্লাড গ্রুপিং       ফেনীর দাগনভূঞায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় স্তন ও জরায়ুমুখে ক্যান্সার সচেতনতা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত       কালান্তর গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট গিয়াস,সম্পাদক মোহাম্মদ ফারুক       ফেনী ইউনিভার্সিটিতে সুস্থ দেহ, সুস্থ মস্তিষ্কের উপর সেশন অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় বিপি দিবস পালিত       শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিএনপি বাহরাইন শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত       মালয়েশিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহিদ দিবস পালিত       মালয়েশিয়ায় নগরবাউলে মাতলেন প্রবাসী বাংলাদেশিরা    
 


কাতারে আমের সার্ভিস সেন্টারের দ্বিতীয় শাখার শুভ উদ্বোধন।

মোশারফ হোসেন জনি

কর্মসংস্থান সৃষ্টি, দেশকে ইতিবাচকভাবে প্রবাসে উপস্থাপন করার পাশাপাশি প্রবাসী বাংলাদেশীরা হুকুমি সার্ভিস ও মুদ্রণ শিল্পে ক্রমাগত অবদান রেখে চলছে। এরই ধারাবাহিকতায় কাতারের রাজধানী দোহার প্রবাসী বাংলাদেশী অধ্যূষিত ন্যাশনাল এলাকার জায়েদা টাওয়ারের নীচ তলায় বাংলাদেশী মালিকানাধীন আমের সার্ভিস সেন্টারের দ্বিতীয় শাখার যাত্রা শুরু হয়েছে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ থেকে প্রতিষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন উদ্যোক্তোর মমতাময়ী “মা”। মায়ের নির্দেশে তাঁর পক্ষে বন্ধু-বান্ধব, প্রবাসী ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী ও বাংলাদেশ কমিনিটির সদস্যদের নিয়ে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন প্রবাসী উদ্যোক্তা মোহাম্মদ মুজিবুর রহমান।

প্রবাসী বাংলাদেশীদের কাতার সরকারের হুকুমি সার্ভিস ও টাইপিং এর সকল কাজ, বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট সহ অনলাইন সার্ভিসের যাবতীয় কাজ, নতুন কোম্পানী খোলা, কফিল পরিবর্তন, ট্রাফিক জরিমানা প্রদান,হেল্থ কার্ড, বিভিন্ন অফিসে আরবি, ইংরেজি, বাংলায় আবেদন পত্র লেখা ও অনুবাদ, ডুকুমেন্টস ক্লিয়ারেন্স, সাইবোর্ড, পোস্টার, বিয়ের কার্ড, গ্রাফিক ডিজাইন, স্টুডিও সহ প্রিন্টিং এর যাবতীয় কাজ আন্তরিকতার সাথে মানসম্মত উপায়ে ও স্বল্পমূল্যে করে দেয়ার জন্য নবরূপে প্রস্তুত আমের সার্ভিস সেন্টার।

উদ্যোক্তা মুজিবুর রহমান বলেন, ‘ন্যাশনাল ও তার পার্শবর্তী এলাকার প্রবাসী বাংলাদেশীরা আমাদের অফিস পরিদর্শন করবেন এবং নিজেদের দাপ্তরিক কাজ দ্রুততম সময়ে নির্ভুল ও কম খরচে করিয়ে নিয়ে আমাদের পাশে থাকবেন বলে আশা করি।’


Top