আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটিতে প্রথমবারের মত উদ্বোধন হলো অটাম ২০২৪ ভর্তি মেলা, শেষ হবে আগামী ৩০ মে       বাহরাইনে এ. আর মমতাজ কন্ট্রাক্টটিং কোম্পানির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত       জালালাবাদ এসোসিয়েশন বাহরাইন শাখার দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত       বাংলাদেশ-কাতারের সম্পর্কের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলাদেশ ট্রেড ফেয়ার কাতার ২০২৪       শ্রমজীবী-পথচারীদের মাঝে দাগনভূঞা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের শরবত বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের প্রভাষককে বিদায় সংবর্ধনা প্রদান       ফেনীর দাগনভূঞায় ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ       উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই       ফেনী ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ করল ডিবেটিং ক্লাব       বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত    
 


কে এই সোলায়মান এ্যানালাইসিস?

মো:সোলায়মান, সোলায়মান এ্যানালাইসিস হিসেবেই মিডিয়ায় অধিক পরিচিত। তিনি একজন তরুন উদীয়মান শিক্ষাবিদ, ধর্ম ও রাজনীতি বিশ্লেষক ও জনপ্রিয় ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটর। Solaiman Analysis-সোলায়মান এ্যানালাইসিস ফেইজবুক পেইজ ও Solaiman Analysis ইউটিউব চ্যানেলের কারণেই মো:সোলায়মান সোলায়মান এ্যানালাইসিস হিসেবে অধিক পরিচিত। মো:সোলায়মান ধর্ম,রাজনীতি,শিক্ষা,মানবাধিকার,পরিবেশ আন্দোলন সহ বিভিন্ন বিষয়ে নিয়মিত গবেষণা করে থাকেন এবং তার রিসার্চ ফাইন্ডিংস ভিডিও আকারে উপাস্থাপন করেন। Solaiman Analysis-সোলায়মান এ্যানালাইসিস ফেইজবুক পেইজ ও Solaiman Analysis ইউটিউব চ্যানেল ছাড়াও আরো অনেক জনপ্রিয় ডিজিটাল মিডিয়া মো:সোলায়মানের গবেষণালব্ধ ডিজিটাল কনটেন্ট নিয়মিত প্রচার করে থাকেন।এ ছাড়া বিভিন্ন জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্মে তিনি টকশোতে অংশগ্রহণ করেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। মো:সোলায়মান, ১৯৯৩ সালের ৩১ ডিসেম্বর জন্মগ্রহণ করেন।তিনি ২০০৮ সালে এসএসসি, ২০১০ সালে সর্বোচ্চ ফলাফল অর্জন করে এইচএসসি পাশ করেন।এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে সর্বোচ্চ কৃতিত্বের সাথে বিএসএস ও এমএসএস ডিগ্রি অর্জন করেন। বাংলা,ইংরেজি, আরবি,জাপানিজ সহ বেশ কয়েকটা ভাষায় তিনি উচ্চতর দক্ষতা অর্জন করেছেন।তিনি পেশা জীবনে ব্যাংকার, শিক্ষকতা ও গবেষক হিসেবে বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বের সাক্ষরতা রেখে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন।

ইতোমধ্যেই মো:সোলায়মান, Solaiman Analysis_সোলায়মান এ্যানালাইসিস নামে একজন নিরপেক্ষ রাজনীতি বিশ্লেষক, বিশুদ্ধ ধর্মীয় ব্যাখ্যাকার ও পরিবেশ আন্দোলন সংগঠক হিসেবে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা অর্জন করেছেন।

Md.Solaimana, a well known and famous digital content creator.He creates digital content on education,religion and politics.In fact, Md.Solaiman is a researcher.He presents his research findings through digital media.Md.Solaiman is also known as solaiman analysis.He operates a youtube channel named “Solaiman Analysis”, also a facebook page named “সোলায়মান এ্যানালাইসিস-Solaiman Analysis”.Md.Solaiman participates in talk show on different popular channel.He is also member of several digital media house.Many popular youtube channels publishes Md.Solaiman’s digital content.

Md.Solaiman,in his digital content, mainly focuses on and preachs liberalism, democracy, right to individual freedom,human rights and and peaceful dimension of religion. Different classes of people such as journalist, university student and teacher,researcher,politician, human right activist are mainly interested in Solaiman analysis and they have been supporting Solaiman analysis.

Md.Solaimn, admin and owner of Solaiman analysis facebook page and youtube channel was born in 31 December 1993.He passed SSC exam in 2008 securing GPA-5.00.He also passed HSC exam in 2010 securing

GPA-5.00.Then he completed BSS and MSS from The university of Dhaka in the department of International Relations with excellent result.Md.Solaiman was associated with different cultural organizations and extra curriculum activities in his student life.

He creates huge amount of digital content daily for different digital media


Top