আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা

আবদুল্লাহ আল মামুন:
বদলিজনিত বিদায় উপলক্ষে দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে উপজেলা ভূমি অফিস ও সকল ইউনিয়ন ভূমি অফিসের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমা এর সভাপতিত্বে

ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মহি উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া। বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত অতিথি মেহরাজ শারবীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালটেন্ট (কার্ডিওলজি) ডাঃ মির্জা মোহাম্মদ আমির ও দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ সাহাব উদ্দিন, প্রধান সহকারী রিপন মজুমদার, মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী
ফাতেমা নার্গিস,ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (দানাই কোর্ট) ছালেহ আহাম্মদ, ভূমি উপ সহকারী কর্মকর্তা (পৌর ভূমি অফিস) মোঃ শাহজাহান, ভূমি সহকারী কর্মকর্তা (জায়লস্কর) আবুল কালাম আজাদ প্রমুখ।

বক্তাগণ বিদায়ী কর্মকর্তার ১ বছর ৫ মাস সময় দাগনভূঞায় সরকারি দায়িত্ব পালনে যে সফলতা দেখিয়েছেন তার বর্ণনা তুলে ধরে বক্তব্য রাখেন। তার কৃতকর্মকে তারা তাদের জন্য অনুস্মরনীয় হয়ে থাকবে এবং ভবিষ্যতে তারা তেমনিভাবে অফিসের কাজে মনোনিবেশ করবেন বলে ব্যক্ত করেন।

বিদায়ী অতিথি ৩৭তম বিসিএস এর এই কর্মকর্তা ২০২২ সালের ৩ নভেম্বর এসিল্যান্ড হিসাবে দাগনভূঞা উপজেলায় যোগদান করেন। গত ১২ মার্চ তিনি বদলী হন। তাকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে বদলী করা হয়েছে।


Top