আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা

আবদুল্লাহ আল মামুন:
বদলিজনিত বিদায় উপলক্ষে দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন ও সোনালী ব্যাংক পিএলসি দাগনভূঞা শাখা ব্যবস্থাপক এ.কে.এম ছদর উদ্দিনের পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে স্থানীয় একটি কনভেনশন হল এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমা এর সভাপতিত্বে ও উপজেলা আইসিটি অফিসার মোঃ মহসিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী। বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত অতিথি মেহরাজ শারবীন ও এ.কে.এম ছদর উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ মহিউদ্দিন মজুমদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুজন কান্তি শর্মা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক, নবাগত উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা তুজ জোহরা, সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক আবদুল্লাহ আল মামুন, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইফতেখার উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মোঃ ইস্কান্দর নূরী, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আইনুল হোসাইন জিলানী, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মাছুম বিল্লাহ, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, রেঞ্জ কর্মকর্তা মোঃ সুলতানুল আলম চৌধুরী,পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক (সিনিয়র) কুলছুম আক্তার, সমবায় কর্মকর্তা নূরুল মোস্তফা, ইউডিএফ মোঃ ইসমাইল হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহকারী মোঃ নাসিম উদ্দিন পাটোয়ারী, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ মিজানুর রহমান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ শাহাদাত হোসেন চৌধুরী, সহকারী শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) জি.এম নাহিদুল হাসান, আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূইয়া প্রমুখ।

বিদায়ী কর্মকর্তা মেহরাজ শারবীনের ১ বছর ৫ মাস সময়ে ও এ.কে.এম ছদর উদ্দিনের ৩ বছর দাগনভূঞায় সরকারি দায়িত্ব পালনে যে সফলতা দেখিয়েছেন তার বর্ণনা তুলে ধরে বক্তব্য রাখেন। তার কৃতকর্মকে তারা তাদের জন্য অনুস্মরনীয় হয়ে থাকবে।

বিদায়ী অতিথি ৩৭তম বিসিএস এর এই কর্মকর্তা ২০২২ সালের ৩ নভেম্বর এসিল্যান্ড হিসাবে দাগনভূঞা উপজেলায় যোগদান করেন। গত ১২ মার্চ তিনি বদলী হন। তাকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে বদলী করা হয়েছে। এ.কে.এম ছদর উদ্দিন ২০২০ সালের ৩০ নভেম্বর সোনালী ব্যাংক দাগনভূঞা শাখায় ম্যানেজার হিসেবে যোগদান করেন। পদন্নোতি পেয়ে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে সোনালী ব্যাংক পিএলসি ফেনী প্রিন্সিপাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে যোগদান করেন। এছাড়াও নবাগত উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা তুজ জোহরা ও সোনালী ব্যাংক দাগনভূঞা শাখা ব্যবস্থাপক আবদুল্লাহ আল মামুনকে বরণ করে নেওয়া হয়।


Top