আজ || সোমবার, ২৭ মে ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটিতে প্রথমবারের মত উদ্বোধন হলো অটাম ২০২৪ ভর্তি মেলা, শেষ হবে আগামী ৩০ মে       বাহরাইনে এ. আর মমতাজ কন্ট্রাক্টটিং কোম্পানির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত       জালালাবাদ এসোসিয়েশন বাহরাইন শাখার দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত       বাংলাদেশ-কাতারের সম্পর্কের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলাদেশ ট্রেড ফেয়ার কাতার ২০২৪       শ্রমজীবী-পথচারীদের মাঝে দাগনভূঞা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের শরবত বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের প্রভাষককে বিদায় সংবর্ধনা প্রদান       ফেনীর দাগনভূঞায় ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ       উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই       ফেনী ইউনিভার্সিটিতে বৃক্ষরোপণ করল ডিবেটিং ক্লাব       বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত    
 


ফেনী ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের প্রামাণ্যচিত্র উদ্বোধন

মো.স্বপন মজুমদার:

ফেনী ইউনিভার্সিটির ‘ব্যবসায় প্রশাসন অনুষদের প্রামাণ্যচিত্র উদ্বোধন বিষয়ক ‘ এক সেমিনার অনুষ্ঠিত হয়। ব্যবসায় প্রশাসন অনুষদ আজ (১১ নভেম্বর ২০২৩) দুপুর ১২টায় সেমিনারটির আয়োজন করেন

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এম জামালউদ্দীন আহমদ, সেশন চেয়ার হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম।

প্রধান অতিথির বক্তব্য অধ্যাপক ড. এম জামালউদ্দীন আহমদ এরকম মানসম্মত প্রমোশনাল প্রামাণ্যচিত্র প্রস্তুত করবার জন্য ব্যবসায় প্রশাসন অনুষদের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, এই প্রামাণ্যচিত্রের মাধ্যমে ব্যবসায় প্রশাসন অনুষদের অর্জন, সাকসেস স্টোরি, ভবিষ্যৎ পরিকল্পনা সুনিপুণভাবে তুলে ধরা হয়েছে। এতে সবাই ফেনী ইউনিভার্সিটির ব্যবসায় অনুষদের পাঠদান এবং গুণগতমান সম্পর্কে জানতে পারবে।

অন্যান্য বক্তরা এই প্রমাণ্যচিত্রকে ব্যবসায় প্রশাসন অনুষদের অন্যতম মাইলফলক হিসেবে অভিহিত করেন। যেই উদ্দেশ্যে প্রামাণ্যচিত্রটা তৈরি করা হয়েছে সেই উদ্দেশ্য বাস্তাবায়ন হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

তারা বলেন, এই প্রামাণ্যচিত্রটা ফেনী ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ভাবমূর্তি বৃদ্ধি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তারা আরও বলেন, এই প্রামাণ্যচিত্র বর্তমান প্রতিটি শিক্ষার্থীর জন্য গাইডলাইন হিসেবে কাজ করবে। শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বক্তারা বলেন, তোমরা যদি এটা বারবার দেখো তোমরা অনুপ্রাণিত হবে এবং প্রদর্শিত সাকসেস স্টোরি দেখে তোমরা তোমাদের সঠিক ভবিষ্যৎ বিনির্মাণ করতে অনুপ্রেরণা এবং দিক নির্দেশনা পাবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের সহকারী অধ্যাপক সালমা আক্তার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার অধ্যাপক তায়বুল হক, পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ হারুন আল রশীদ, ডেপুটি রেজিস্ট্রার শাহ আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক কাজী মনির, ছাত্র উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল্লাহ আল ইউনুস সহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

পুরো অনুষ্ঠান জুড়ে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক হাসান আহমেদ


Top