আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


এবার ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলার বাদীর আর্তনাদ

এবার ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ করেছেন বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বাদী।

বৃহস্পতিবার রাত ৯টায় বাদী ওই তরুণী তার ব্যাক্তিগত ফেসবুক একাউন্টে লাইভে বিয়ের স্বীকৃতির দাবী করে প্রধানমন্ত্রীর কাছে আকুতি জানান।

১২ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিওতে বাদী জসিম উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ করেন, সে ও তার লোকজন টাকার প্রলোভন দেখিয়ে তাকে মামলা তুলে নেয়ার চেষ্টা করছে। তাছাড়া বাদী আশঙ্কা প্রকাশ করেন যে, তার মামলা ও মেডিক্যাল টেস্টসহ বিভিন্ন আলামতের ওপর জসিম তার ছাত্রলীগ সভাপতি পদের প্রভাব বিস্তার করে ক্ষমতার অপব্যবহার করবেন।

এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম দেওয়ানের বিরুদ্ধেও তাকে নানাভাবে প্রতারণা করার অভিযোগ আনেন। এছাড়া জসিমের অনুসারী বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মীর সম্পর্কেও অভিযোগ করেন।

সম্প্রতি জসিম বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এর পরপরই গত ২১ এপ্রিল ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ এনে নগরীর ২৯ নং ওয়ার্ডের বাসিন্দা ওই তরুণী বরিশাল মহানগর সভাপতি মো. জসিম উদ্দিনের বিরুদ্ধে বরিশাল এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। এরপর থেকেই পলাতক রয়েছেন জসিম।

 


Top