আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন, কাতার এর ৮ম কেন্দ্রিয় মিট-আপ সম্পন্ন।

মোশারফ হোসেন জনী

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন, কাতার এর ৮ম কেন্দ্রিয় মিট-আপ সম্পন্ন।


কাতারের রাজধানী দোহার নিউ আর জামান রেষ্টুরেন্টে মো : সহিদ হোসেন ও মোতালেব এর সঞ্ছালনায় আব্দুস শাক্কুর এর কোরআন থেকে তেলোয়াত ও জাতীয় সংঙ্গীত পরিবেশনের মাধ্যমে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন, কাতার এর ৮ম কেন্দ্রিয় মিট-আপ শুরু হয়।

আব্দুল মোতালেব শুভেচ্ছা বক্তব্যে কাতারের বিভিন্ন প্রান্তের আগত উপস্থিত সকল সদস্যদের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন, সাইফুল ইসলাম নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর শপথ বাক্য সবাইকে পাঠ করান।

অনুষ্ঠানে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন, কাতার টিমের সকল অর্জন ও সাফল্য তুলে ধরেন গল্প ফাউনাডেশনের কোর ভলান্টিয়ার সি.এম. হাসান, শওকত আলী, কান্ট্রি এম্বাসেডর আল আমিন, সদস্য চৌধুরী হাসান মাহমুদ, ইঞ্জি. ইয়াকুব খন্দকার, ইকবাল হোসেন ও হাবিব মোহতাসিম ও মনিরুল ইসলাম।

প্রধান অতিথী স্টেশন লিমুজিন কোম্পানির স্বত্তাধিকার মো আব্দুল আলী নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর ফাউন্ডার ইকবাল বাহার জাহিদ এর এমন যুগ- উপযোগী পদক্ষেপের প্রতি সম্মান জানান ও আজকে প্রবাসে বসেও “চাকরি করবো না, চাকরি দিব ” এই স্লো-গানের সাথে প্রতিটা সদস্য যেভাবে স্বপ্ন দেখছে এতে করে আগামীতে আর বাংলাদেশের ছেলেরা চাকরির জন্যে ঘুরবে না কারন তারাই উদ্যোগতা হবে এভাবেই বদলে যাবে সোনার বাংলাদেশ এবং এই ফাউন্ডেশনের প্রতিটা মেম্বারকে সকল প্রকার সহযোগিতা করবেন উদ্যোগতা হতে এমন আশ্বাস দেন।

সব শেষে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন, কাতার এর ২০২০ সালের সেরা কোর ভলান্টিয়ার, কান্ট্রি এম্বাসেডর ও ভলান্টিয়ারদের সম্মাননা করা হয়।

সবশেষে পোগ্রামের কনভেনর মো: আলমিন হোসেন সকলকে অ্যাপায়নের মাধ্যমে পোগ্রামের সমাপ্তি ঘোষনা করা হয়।


Top