আজ || বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ফুলতলী ইসলামী সোসাইটি বাহরাইন শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ফুলতলী ইসলামী সোসাইটি বাহরাইন শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ফুলতলী ইসলামী সোসাইটি বাহরাইন শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দেশটির রাজধানী মানামার একটি অভিজাত হোটেলে সংগঠনের সভাপতি রশিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় পবিত্র কোরআন তেলোওয়াত এর মধ্যদিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা ঐক্য পরিষদের সভাপতি সৈয়দ সুরমান মিয়া,
প্রধান বক্তা ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মোহাম্মাদ কায়েস আহমেদ,

বিশেষ অতিথি ছিলেন মাওলানা গাউস উদ্দিন, মাওলানা ক্বারী সুলেমান, বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন শাখার ভারপ্রাপ্ত সভাপতি সেলিম চৌধুরী, মো. শাহ আলম, মো. অলিউর রহমান, মো. সুনাম লতিফ, মো. সুমন, সম্রাট নজরুল ইসলাম, মো. খালিদ মিয়া, মো. তারেক, মো. ছাব্বির আহমেদ, মো. শওকত মোড়ল, মো. জয়নাল আবেদীন‌, সাব্বির আহমদ, মাতাব মিয়া সহ আরো উপস্থিত ছিলেন: রাজনৈতিক, ইসলামিক, সামাজিক আঞ্চলিক সংগঠন ও সর্বস্তরের বাংলাদেশী বাহরাইন প্রবাসীরা।

আলোচনা শেষে ফিলিস্তিনে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা ও হাসপাতালে যারা চিকিৎসা অবস্থায় রয়েছে তাদের সুস্থতা কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


Top