আজ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার       ফেনীর দাগনভূঞায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে উপহার বিতরণ       পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা    
 


বাহরাইনের পররাষ্ট্র উপমন্ত্রীর সাথে বাংলাদেশের পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক

বাহরাইনের পররাষ্ট্র উপমন্ত্রীর সাথে বাংলাদেশের পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক।

বাংলাদেশের পররাষ্ট্র উপদেষ্টা মোঃ তৌহিদ হোসেন ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডে অনুষ্ঠিত ওআইসি (OIC) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের (CFM) ৫০তম কাউন্সিল সেশনের সাইডলাইনে বাহরাইনের পররাষ্ট্র উপমন্ত্রী (আন্ডার সেক্রেটারি ফর পলিটিকাল অ্যাফেয়ার্স) ড. শেখ আব্দুলাহ বিন আহমেদ বিন আব্দুল্লাহ আল খালিফার সাথে বৈঠক করেন। শুরুতেই বাহরাইনের পররাষ্ট্র উপমন্ত্রী ড. শেখ আব্দুলাহ বাংলাদেশের নতুন অন্তর্বর্তীকালীন সরকারকে এবং পররাষ্ট্র উপদেষ্টা মোঃ তৌহিদ হোসেনকে তার নতুন দায়িত্ব গ্রহণের জন্য অভিনন্দন জানান।

উক্ত বৈঠকে পররাষ্ট্র উপদেষ্টা মোঃ তৌহিদ হোসেন বাংলাদেশ এবং বাহরাইনের মধ্যকার দ্বিপাক্ষিক সম্পর্ক, বাণিজ্য ও বিনিয়োগ, বাংলাদেশি নাগরিকদের জন্য ভিজিট এবং ফ্যামিলি ভিসা প্রক্রিয়া সহজ করার বিষয়সহ দু’দেশের স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে আলোচনা করেন।

উল্লেখ্য,২৯-৩০ আগস্ট ২০২৪ ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডে অনুষ্ঠিত ওআইসি (OIC) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের (CFM) ৫০তম কাউন্সিল সেশনে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন পররাষ্ট্র উপদেষ্টা মোঃ তৌহিদ হোসেন এবং বাহরাইন প্রতিনিধি দলের নেতৃত্ব দেন পররাষ্ট্র উপমন্ত্রী ড. শেখ আব্দুলাহ বিন আহমেদ বিন আব্দুল্লাহ আল খালিফা।


Top