আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা       ফেনীতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর খাদ্যসামগ্রী বিতরণ       বিশ্ববাজারের সাথে সামঞ্জস্য রেখে কমলো জ্বালানি তেলের দাম, রোববার থেকে কার্যকর       বাহরাইনের পররাষ্ট্র উপমন্ত্রীর সাথে বাংলাদেশের পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক       ফেনীর পরশুরামের খালের বাঁধ কাটতে এসে বিজিবির বাধায় পিছু হটল বিএসএফ       ফেনীর দাগনভুঞা রাজাপুর হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোমিনুল হকের পদত্যাগ       জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন লালের পদত্যাগ দাবী করেন ছাএ ছাএীরা!       বাহরাইন প্রবাসী মো. জামাল লিটনের বসতঘর ভাংচুর লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন    
 


বাহরাইন প্রবাসী মো. জামাল লিটনের বসতঘর ভাংচুর লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো.স্বপন মজুমদার
পূর্ব শত্রুতার জের ধরে কুমিল্লা লালমাই উপজেলার
৫নং পেরুল উঃ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আটিটি গ্ৰামের বাহরাইন প্রবাসী মোহাম্মদ জামাল লিটনের গ্রামের বাড়িতে

পরিকল্পিতভাবে সন্ত্রাসী ও ডাকাত দলের সঙ্গ বদ্ধ চক্র, বাড়িঘর ভাঙচুর এবং ২ লক্ষ টাকা ও সোনা গহনা সহ ১২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার প্রতিবাদে, সংবাদ সম্মেলনের আয়োজন করেন জাতীয় শ্রমিক লীগ বাহরাইন শাখা।

শনিবার দেশটির রিফা শহরের করাছি রেস্টুরেন্টে জাতীয় শ্রমিক লীগ বাহরাইন শাখার সভাপতি আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে

এবং নুরুল ইসলাম ও রিয়াজুল আকরামের যৌথ পরিচালনায়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক এম এ হাশেম।

বিশেষ অতিথি ছিলেন, ফুলতলী ইসলামী সোসাইটির সভাপতি রসিদ আহমেদ চৌধুরী।

কামাল হোসেন, সাব্বির আহমেদ, মাহতাব, সোহেল, ফারুক, জাফর শেখ, উপদেষ্টা শাহিন আহমেদ, আনোয়ার, মিজান রিয়াদ, নুরে আলম সহ অনেকে।

গত ১০/মে /২০২৪ ইং রাতে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে সন্ত্রাসী ও ডাকাত দলের সংগ বদ্ধচক্র বাড়িঘর ভাঙচুর করে ২ লক্ষ টাকা ও সোনা গহনা সহ ১২ লক্ষ টাকার মালামাল লোট করে নিয়ে যায়।

ডাকাত দলের সদস্যদের নাম বললেও, কুমিল্লার লালমাই থানার তদন্ত কর্মকর্তা এসআই উত্তম, তাদেরকে গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে বলেও জানান,

এসময় পরিবার ও সন্তানেরা আতঙ্কে দিন কাটাচ্ছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী মোহাম্মদ জামাল লিটন।

এসময় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ বাহরাইন শাখার নেতারা এই ব্যাপারে সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

এসময় ভুক্তভোগী মোহাম্মদ জামাল লিটন, মাননীয় প্রধানমন্ত্রী, আইজিপি মহোদয়ের হস্তক্ষেপ কামনা এবং কুমিল্লার পুলিশ সুপার, লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা,

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে,

এই ব্যাপারে সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।


Top