আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর লজ্জাজনক হার

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর লজ্জাজনক হার

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিপরীতে বিপরীতে বিজয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

বিধানসভা নির্বাচনের প্রার্থী হওয়ার আগে থেকেই আলোচনায় ছিলেন নায়িকা শ্রাবন্তী। নির্বাচনী প্রচারণার শেষ দিন পর্যন্ত পশ্চিমবঙ্গের অন্য তারকা প্রার্থীদের তুলনায় তাকে ঘিরে সমালোচনা হয়েছে সবচেয়ে বেশি।

নায়িকার শ্রাবন্তীর জন্য দলটির কেন্দ্র পর্যায় থেকে জোর প্রচারণা চালানো হয়েছে। কিন্তু সেই শ্রাবন্তী নির্বাচনে লজ্জাজনকভাবে হেরে গিয়েছেন।

নির্বাচনী প্রচারণাকালে শ্রাবন্তী প্রকাশ্যে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানাভাবে কটাক্ষ করেছিলেন। তিনি বলেছিলেন, তৃণমূল বুঝে গেছে তারা হারতে চলেছে। তাই এদের রোড শোর জনপ্লাবন যেন মানুষের চোখে না পড়ে, সেই কারণে পুলিশ তা বাতিল করে দেয়।

উল্লেখ্য, মমতা ব্যানার্জী ২০০’র বেশি আসন নিয়ে ফের রাজ্যমাতা হয়ে বসছেন পশ্চিমবঙ্গে। তাও আবার টানা তৃতীয়বারের মতো। বিপুল ভোটে তৃণমূলের জয়ের পর রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়েছেন তিনি।


Top