আজ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার       ফেনীর দাগনভূঞায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে উপহার বিতরণ       পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা    
 


রাজধানীর বেইলি রোডে আগুনে পুড়ে নিহত ৩২ আহত হয়েছেন অন্তত ৫০ জন

নিজস্ব প্রতিবেদক;

রাজধানীর বেইলি রোডে একটি বহুলতল বাণিজ্যিক ভবনে আগুনে পুড়ে অন্তত ৩২ জন নিহত হয়েছেন। আতঙ্কে ভবন থেকে লাফিয়ে পড়াসহ নানা কারণে আহত হয়েছেন অন্তত ৫০ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কজনক। ভয়াবহন এ ঘটনায় হতাহতের সংখ্যা বাড়তে পারে। ফায়ার সার্ভিস জানিয়েছে, তারা ভবনটি থেকে কমপক্ষে ৭৫ জনকে উদ্ধার করেছেন। তাদের মধ্যে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে নারী, শিশুসহ ৪২ জনকে। ধরণা করা হচ্ছে, গ্যাসের চুলা থেকে আগুন লেগেছে। প্রকৃত কারণ উদঘাটনে গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

বৃহস্পতিবার রাতে পৌনে ১০টার দিকে গ্রিন কজি কটেজ নামের সাততলা ওই ভবনের দ্বিতীয় তলায় কাচ্চিভাই রেস্টুরেন্টে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার কিছু সময় পরই একটি গ্যাস সিলেন্ডার বিস্ফোরিত হওয়া আগুন ভয়াবহ রূপ ধারণ করে। ২ ঘণ্টার চেষ্টা চালিয়ে রাত ১১টা ৫০ মিনিটের দিকে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। রাত দেড়টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছিল। আগুনে হতাহতদের বেশিরভাগই রেস্টুরেন্টেটির ক্রেতা ও স্টাফ ।


Top