আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের প্রভাষককে বিদায় সংবর্ধনা প্রদান

মো.স্বপন মজুমদার:

ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের প্রভাষক ফরহাদ আহমেদকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার (১৭ মে) সকালে ইউনিভার্সিটির কেন্দ্রীয় মিলায়তনে আইন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এম জামালউদ্দিন আহমেদ। প্রধান অতিথির বক্তব্য তিনি বিদায়ী শিক্ষকের আগামীর পথচলা যেন সুন্দর ও সমৃদ্ধ হয় তার জন্য শুভ কামনা জানান।

আইন বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. মোঃ নাহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মোস্তাফা কামাল, পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ হারুন আল রশীদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ডিন ও ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের খন্ডকালীন অধ্যাপক এবিএম আবু নোমান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল বিচারক (যুগ্ম জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আলী আক্কাস, প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আয়াতুল্লাহ, সহকারী অধ্যাপক সাখাওয়াত সাজ্জাত সেজান।

আইন বিভাগের ৩১ তম ব্যাচের শিক্ষার্থী কামরুজ্জামান জেহাদ ও কাজী সুমাইয়ার যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন ডেপুটি রেজিস্ট্রার শাহ আলম, প্রভাষক কাজী তাসনিম জাহান, প্রভাষক উম্মে হাবিবা জিতু, ল স্টুডেন্টস’ ফোরামের সাধারণ সম্পাদক ইসফার উজ জামান ইফাজ, ল ব্লাড সেলের সাধারণ সম্পাদক রাকিব আহমেদ মিয়াজীসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


Top