আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনী জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন দাগনভূঞার কাউছারা আক্তার

দাগনভূঞা প্রতিনিধি:
ফেনী জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক  নির্বাচিত হয়েছেন কাউছারা আক্তার।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ উপলক্ষে জেলায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব এবং বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠদের মনোনীত করা হয়েছে। জেলা কমিটি যাচাই-বাছাই শেষে এতে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন কাউছারা আক্তার।

গত সোমবার (২৩ সেপ্টেম্বর) ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দিন আহমেদ এর যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষা কর্মকর্তাদের নিত্যনৈমিত্তিক কাজের মূল্যায়ন এবং তাদের উদ্বুদ্ধ করতে একটি কমিটির মাধ্যমে শ্রেষ্ঠ নির্বাচন করা হয়। সেই বিশ্লেষণে কাউছারা আক্তার জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে বিবেচিত হয়েছেন।

জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় কাউছারা আক্তার সকল শিক্ষক-সহকর্মী, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ শুভানুধ্যায়ী সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আরও জানান, প্রাথমিক শিক্ষায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করার প্রয়াস নিয়ে এগিয়ে যাওয়াই হচ্ছে লক্ষ্য।

উল্লেখ্য, তিনি গত ১০ সেপ্টেম্বর দাগনভূঞা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি দাগনভূঞা উপজেলার বাগডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে ২০১৭ সালের ২ নভেম্বর যোগদান করেন। পিএসসি কর্তৃক,৩৪তম বিসিএস (নন-ক্যাডার) হিসেবে তার নিয়োগ হয়েছে।


Top