আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


আজ দ্বিতীয় দফায় ভাসানচর যাচ্ছেন ১৮০৪ জন রোহিঙ্গা

বিশেষ প্রতিনিধি :

আজ দ্বিতীয় দফায় ভাসানচর যাচ্ছেন ১৮০৪ জন রোহিঙ্গা

আজ দ্বিতীয় দফায় ভাসানচর যাচ্ছেন এক হাজার ৮০৪ জন রোহিঙ্গা। সোমবার (২৮ ডিসেম্বর) ৩০টি বাসে ৪২৭ পরিবারকে চট্টগ্রাম ট্রানজিট ক্যাম্পে নেয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) নৌবাহিনীর সাতটি জাহাজে করে ভাসানচরের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে রওনা হবেন সইচ্ছায় যেতে ইচ্ছুক রোহিঙ্গারা।

র‌্যাব ও পুলিশের কড়া নিরাপত্তায় দুপুরে উখিয়া কলেজ মাঠ থেকে ৩০টি বাসে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে রোহিঙ্গারা। গত ৪ ডিসেম্বর কক্সবাজারের বিভিন্ন শিবির থেকে প্রথম ধাপে এক হাজার ৬শ ৪২ রোহিঙ্গাকে ভাসানচরে পাঠানো হয়।

প্রথম দফায় ভাসানচরে যাওয়া রোহিঙ্গারা এসেছিল টেকনাফ-উখিয়ার বিভিন্ন ক্যাম্প থেকে। তাদের একদিন আগে বিভিন্ন ক্যাম্প থেকে গাড়িতে করে এনে চট্টগ্রামে শাহিন স্কুলের ট্রানজিট ক্যাম্পে রাখা হয়। দ্বিতীয় দফায়ও একইভাবে নেয়া হবে রোহিঙ্গাদের।


Top